রাবি ছাত্রলীগের সম্মেলন স্থগিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়
রাজশাহী বিশ্ববিদ্যালয়  © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের ২৬তম সম্মেলন হঠাৎ করেই তা স্থগিত করা হয়েছে। তবে চলতি সপ্তাহে যেকোনো সময় প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হবে বলে জানা গেছে।

শুক্রবার (১১ নভেম্বর) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে ১২ নভেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছিল।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক সম্মেলনে আসবেন কিনা এটা নিশ্চিত করেননি। তাই আমরা সম্মেলনে প্রস্তুতি নিতে পারিনি।

তবে শাখা ছাত্রলীগের একাধিক নেতা জানান, স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ সম্মেলন হোক তা চায় না। এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ও সম্মেলনের পক্ষে নন। তাই সম্মেলন স্থগিত করা হয়েছে। যেকোনো সময় ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হবে। 

আরও পড়ুন: মাদক কারবারির হাতে খুন হন ফারদিন!

এর আগে দীর্ঘ ৬ বছর পর গত ২৩ অক্টোবর বিজ্ঞপ্তির মাধ্যমে রাবি শাখা ছাত্রলীগের নতুন কমিটির জন্য জীবনবৃত্তান্ত আহ্বান করে কেন্দ্রীয় ছাত্রলীগ। দুদিন পর ২৫ অক্টোবর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যে সংবাদ বিজ্ঞপ্তিতে জানান ১২ নভেম্বর রাবি ও রুয়েট শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

শনিবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা নেয়া হয়। নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৯০ জন প্রার্থী জীবনবৃত্তান্ত জমা দিয়েছে।


সর্বশেষ সংবাদ