দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট স্কোয়াড ঘোষণা, চমক সাকিব

সাকিব আল হাসান
সাকিব আল হাসান   © সংগৃহীত ছবি

এ মাসের ১২ তারিখে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। এ সফরে দুটি টেস্ট ও তিনটি একদিনের ম্যাচ খেলবে দুইদল।

এই সিরিজকে কেন্দ্র করে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বৃহস্পতিবার সন্ধ্যায় এই স্কোয়াড ঘোষণা করে বোর্ড। ওয়ানডে দলে তামিম ইকবালকে অধিনায়ক করে ১৬ সদস্যের ও টেস্টে মুমিনুল হককে অধিনায়ক করে ১৮ সদস্যের দল ঘোষণা করা হয়েছে।

এদিকে এ সফরের টেস্ট সিরিজে ছুটি নেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত সাকিবকে টেস্ট দলে নিয়েছে বিসিবি। টেস্ট দল থেকে নাঈম শেখ বাদ পড়েছেন । এছাড়া ওয়ানডে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তরুণ পেসার খালেদ আহমেদ।

আরও পড়ুনঃ শিক্ষা প্রতিষ্ঠানের সামনে কোনো প্রকারের দোকান রাখা যাবে না

টেস্ট স্কোয়াড : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল খান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, সাদমান ইসলাম ও কাজী নুরুল হাসান সোহান।

ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল খান (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদুল হাসান জয় ও সৈয়দ খালেদ আহমেদ। 


সর্বশেষ সংবাদ