চীনের বিমানবন্দরে আটকে দেয়া হলো মেসিকে, ভিডিও ভাইরাল

চীনের বিমানবন্দরে আটকে দেয়া হলো মেসিকে
চীনের বিমানবন্দরে আটকে দেয়া হলো মেসিকে  © সংগৃহীত

আগামী ১৫ জুন বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। সেই ম্যাচ খেলতে মেসি ১০ জুন বেইজিং বিমানবন্দরে নামেন। সেখানেই চীনের সীমান্ত পুলিশ তাকে আটকে দেয়। বেইজিং বিমানবন্দরে লিওনেল মেসি আর্জেন্টিনার পরিবর্তে স্প্যানিশ পাসপোর্ট নিয়ে যাওয়ায় বেশকিছু সময় বিমানবন্দরে অবস্থান করতে হয়। পরে বিষয়টি সমাধান করে কর্তৃপক্ষ। খবর গালফ টুডে

স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, মেসি আর্জেন্টিনার পাসপোর্টের বদলে স্পেনের পাসপোর্ট নিয়ে চীনে নেমেছিলেন। স্পেনের পাসপোর্টে চীনে প্রবেশের ভিসা ছিল না। তবে ৩০ মিনিট পর সমস্যার সমাধান হলে মেসি বিমানবন্দরে ছেড়ে হোটেলের উদ্দেশে রওনা দেন। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে দেখা যায়, মেসির হাতে একটি পাসপোর্ট রয়েছে এবং তিনি সতীর্থ ফুটবলারদের সঙ্গে কথা বলছেন। তাকে ঘিরে দাঁড়িয়ে চীনের পুলিশবাহিনী। মেসি আর্জেন্টিনার পাসপোর্ট আনতে ভুলে গিয়েছিলেন। সেই পাসপোর্টে চীনের ভিসা ছিল। তাই বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা দ্বিধায় পড়ে যান। যদিও কিছুক্ষণ পর তাকে এন্ট্রি ভিসা দেয়া হয়। তারপরে বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান মেসি।

১৫ জুন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার পর আর্জেন্টিনা খেলবে ইন্দোনেশিয়ার বিরুদ্ধে। ১৯ জুন সেই ম্যাচ হওয়ার কথা জাকার্তায়। এরই মধ্যে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ সামনে রেখে অনুশীলন করেছে আলবিসেলেস্তেরা।

আরও পড়ুন: রিয়ালে রোনালদোর জার্সি পাচ্ছেন ভিনি

চীনের বেইজিংয়ে বিশ্বচ্যাম্পিয়নদের বরণ করে নিতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন হাজারো সমর্থক। বিশ্ব চ্যাম্পিয়নদের স্বচক্ষে দেখতে উৎসুক ছিল ভক্তরা অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার প্রীতি ম্যাচটি হবে বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে। যেখানে প্রায় ৬৮ হাজার দর্শকের সৌভাগ্য হবে লিওনেল মেসিসহ বিশ্ব চ্যাম্পিয়নদের স্বচক্ষে দেখার।

এরই মধ্যে বেইজিংয়ের সড়কগুলো লিওনেল মেসি ও আর্জেন্টিনা ফুটবল দলের ছবি দিয়ে সাজানো হয়েছে। ইন্টার মিয়ামিতে যাওয়ার আগে আস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচটিতে আর্জেন্টিনাকে নেতৃত্ব দেবেন লিও। 


সর্বশেষ সংবাদ