আশা করি আগামী মৌসুমে মেসির সঙ্গে খেলবো: লেভানদোভস্কি

বার্সার জার্সিতে মেসির সঙ্গে খেলতে উন্মুখ লেভানদোভস্কি
বার্সার জার্সিতে মেসির সঙ্গে খেলতে উন্মুখ লেভানদোভস্কি  © সংগৃহীত

লিওনেল মেসির চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে। ফরাসি ক্লাবটিতে এখনও চুক্তি নবায়ন করেননি বিশ্বজয়ী কিংবদন্তি। গুঞ্জন রয়েছে, আর্জেন্টাইন মহাতারকা ফিরতে পারেন বার্সেলোনায়। এমতাবস্থায় মেসিকে সতীর্থ হিসেবে দেখতে চান কাতালান ক্লাবটির ফরোয়ার্ড রবার্ট লেভানদোভস্কি। বলেছেন, ‘আশা করি পরের মৌসুমে আমরা একসঙ্গে খেলতে পারব।’

স্পেনের একটি গণমাধ্যমে মঙ্গলবার (১১ এপ্রিল) এক সাক্ষাৎকারে সাবেক বায়ার্ন মিউনিখ তারকা বলেছেন, তারা দুজন একসঙ্গে খেলতে পারলে তা দারুণ হবে।

“মেসি বার্সার অংশ এবং তিনি যদি ফিরে আসেন, তবে সেটা অসাধারণ ব্যাপার হবে। আমরা জানি যে, বার্সেলোনায় তার জায়গা রয়েছে। আমি জানি না কী ঘটবে, তবে আশা করি পরের মৌসুমে আমরা একসঙ্গে খেলতে পারব।” মেসি ক্লাব ছাড়ার পর আর লা লিগা জিততে পারেনি বার্সেলোনা। তবে এবার তা জয়ের ভালো সম্ভাবনা আছে তাদের। ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শাভি এর্নান্দেসের দল, দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে এগিয়ে ১৩ পয়েন্টে।

বড় লিড থাকলেও লিগের শেষ পর্যন্ত ভালো খেলেই শিরোপা জেতার লক্ষ্য লেভানদোভস্কির। “আমরা জানি যে সাম্প্রতিক বছরগুলোতে বার্সা লা লিগা জিততে পারেনি এবং আমরা সঠিক পথেই আছি। আমরা (লা লিগার) শিরোপা জিতলে অনেক খেলোয়াড়ের আত্মবিশ্বাস বাড়বে। আমরা সবাই উন্নতির জন্য কাজ করছি।”

“আমরা লা লিগায় মনোযোগ দিচ্ছি এবং এখনও পয়েন্ট জেতার বাকি আছে। তবে আমরা মাদ্রিদের সঙ্গে পার্থক্য নিয়ে ভাবছি না। আমাদের গোল করতে হবে এবং সমর্থকদের খুশি করতে হবে। আমি ও আমার আমার সতীর্থরা শিরোপা জেতার জন্য কঠোর পরিশ্রম করছি।”

বার্সায় মেসির সঙ্গে খেলতে চান লেভানডফস্কি

বার্সার আর্থিক সংকটের কারণে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি। এরপরে অবশ্য ক্লাবটি রবার্ট লেভানডভিস্কি, রাফিনহা, ফেরান তোরেসদের মোটা অঙ্কের অর্থ দিয়ে দলে ভিড়িয়েছে। নতুন করে মেসিকে পেতে কাতালান ক্লাবটি নাকি স্পন্সর খুঁজছে। 
মেসির জন্য ক্যাম্প ন্যুর দরজা খোলা এটাই ক্লাবের পক্ষ থেকে বলা হচ্ছে। তার ফেরায় গুঞ্জন থাকলেও বার্সার পক্ষ থেকে এখনও লিওকে আনুষ্ঠানিক চুক্তির প্রস্তাব দেওয়া হয়নি। মেসি নাকি বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তের ফোনের অপেক্ষায় আছেন।

গতবছর জুলাইতে বায়ার্ন মিউনিখ থেকে বার্সেলোনায় এসেছিলেন লেভান্ডোভস্কি। চুক্তি রয়েছে ২০২৬ পর্যন্ত। সাবেক বায়ার্ন তারকা বার্সায় নাম লেখানোর আগের বছরে পিএসজিতে পাড়ি জমান মেসি। তাই আলবিসেলেস্তে কিংবদন্তির সঙ্গে একাগ্র হয়ে খেলা হয়নি বার্সা স্ট্রাইকারের।


সর্বশেষ সংবাদ