আল নাসেরে খেলতে গিয়ে ব্যবসা শুরু করছেন রোনালদো

 ব্যবসা শুরু করছেন রোনালদে
ব্যবসা শুরু করছেন রোনালদে  © সংগৃহীত

সৌদির ক্লাব আল নাসরের সঙ্গে গত ডিসেম্বরে সবাইকে অবাক করে চুক্তি করেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। খেলোয়াড় হিসেবে বিশ্বসেরাদের একজন হওয়ার পাশাপাশি সিআর সেভেন নিজেও একজন ব্যবসায়ী। রোনালদোকে ঘিরে এরই মধ্যে সক্রিয় হয়েছেন সৌদি আরবের ব্যবসায়ীরাও। এবার মাঠের খেলার পাশাপাশি দেশটিতে নিজের রেস্তোরাঁ খোলার পরিকল্পনা নিয়েছেন রোনালদো ।

এমএবিইএল হসপিটালিটি গ্রুপের হাত ধরে গত বছর যাত্রা শুরু করেছিল টোটো নামের রেস্তোরাঁটি। যেখানে রোনালদোর ছাড়াও বিনিয়োগ আছে টেনিস তারকা রাফায়েল নাদাল এবং দুই বাস্কেটবল তারকা পাউ গাসোল ও রুডি ফার্নান্দেজের। সেই টোটো রেস্তোরাঁর একটি শাখা সৌদি আরবে খুলতে যাচ্ছেন রোনালদো। এই রেস্তোরাঁকে এখন সৌদি আরবে নিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন পর্তুগিজ তারকা।

ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে রোনালদো লিখেছেন, ‘মাদ্রিদে আমার পছন্দের ইতালিয়ান রেস্তোরাঁটির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। শিগগিরই এটি মধ্যপ্রাচ্যেও যাত্রা শুরু করবে।’

সৌদি আরবে টোটো দিয়ে ব্যবসায়িক যাত্রা শুরু করতে গেলেও, মধ্যপ্রাচ্যে এটিই রোনালদোর মালিকানাধীন প্রথম রেস্তোরাঁ নয়। মধ্যপ্রাচ্যে রোনালদোর আগেও রেস্তোরাঁ রয়েছে। কাতার বিশ্বকাপে সতীর্থদের নিয়ে নিজের রেস্তোরাঁয় গিয়েছিলেন রোনালদো। মধ্যপ্রাচ্য ছাড়াও রোনালদোর বেশকিছু রেস্তোরাঁ রয়েছে পর্তুগালের লিসবনে।

আরও পড়ুন: দুই যুগ পর ব্রাজিলের মুখোমুখি হচ্ছে মরক্কো

সৌদি ক্লাব আল নাসরের হয়ে এরই মধ্যে কিছুদিন আগে আল ওয়েহদার বিপক্ষে এক ম্যাচে চার গোল করেছেন রোনালদো। এরপর এখনও মাঠে নামেনি আল নাসর। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে তাওউনের বিপক্ষে মাঠে নামবে রোনালদোর দল।


সর্বশেষ সংবাদ