মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ

পিএসজিতে মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করে নেয় সতীর্থরা
পিএসজিতে মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করে নেয় সতীর্থরা  © সংগৃহীত

বিশ্বকাপ জয়ের পর বুয়েনস এইরেসে রাজকীয় সংবর্ধনা শেষে ছুটি কাটাতে নিজ শহর রোজারিওতে চলে যান মেসি। সেখানেই বড়দিন পালন ও নতুন বছরকে বরণ করেন।

ছুটি শেষে মঙ্গলবার ব্যক্তিগত বিমানে রোজারিও থেকে ক্লাবের সঙ্গে যোগ দিতে প্যারিসে রওনা দেন কাতার বিশ্বকাপের এই সেরা খেলোয়াড়। ক্লাবে ফিরেই সতীর্থদের সঙ্গে হাত মেলান সাত বারের ব্যালন ডিঅর বিজয়ী এই মহাতারকা। এরপর নামেন অনুশীলনে।

এক ভিডিওতে দেখা গেছে, অনুশীলনে নামার সময় মেসিকে দুই পাশে দাঁড়িয়ে গার্ড অব অনার দিয়ে বরণ করে নিয়েছে সতীর্থরা। তখন মেসির হাতে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারকও। পরে স্মারক হাতে ছবি তোলেন মেসি।

সেখানে অন্যান্যদের মধ্যে ছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। মেসির সাক্ষাতে আনন্দ যেন ধরে রাখতে পারছিলেন না নেইমার। নেচেছেন মেসিকে নিয়ে। তাদের নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

তবে মেসির সঙ্গে দেখা হয়নি এমবাপ্পের। মেসি যখন ছুটি কাটিয়ে দলের সঙ্গে যোগ দিলেন, তখন ছুটিতে গেছেন এমবাপ্পে। যে কারণে দেখা হয়নি এ দুজনের।

এদিকে মেসিকে সাদামাটাভাবে স্বাগত জানানো হয়েছে বলে অভিযোগ ভক্তদের। তাদের মতে, বিশ্ব চ্যাম্পিয়নকে স্বাগত জানানোর ধরনটা আরও রাজকীয় হতে পারত। এক মেসি–ভক্ত লিখেছেন, ‘বিশ্ব চ্যাম্পিয়নকে বরণ করে নিতে উদ্‌যাপন কোথায়?’ আরেকজনের মন্তব্য, ‘এমন সাদামাটা উদ্‌যাপন কেন!’ পরে অবশ্য ঠিকই রাজকীয়ভাবে বরণ করা হয় মেসিকে।


সর্বশেষ সংবাদ