মা আর্জেন্টিনা, ছেলে কেন ব্রাজিল

ক্রিকেটার রুবেল হোসেন, স্ত্রী দোলা ও ছেলে আয়ান
ক্রিকেটার রুবেল হোসেন, স্ত্রী দোলা ও ছেলে আয়ান  © সংগৃহীত

আগামী ২০ নভেম্বর থেকে কাতারে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। বিশ্বকাপের সময় যত ঘনিয়ে আসছে, সমর্থকরাও ঠিক ততটাই প্রিয় দলের খেলা উপভোগ করতে মুখিয়ে আছেন। ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা নিজেদের দল ভারী করার চেষ্টায় আছে। বাংলাদেশের ক্রিকেটার রুবেল হোসেনও সেই কাজে বেশ ব্যস্ত আছেন। ফুটবল বিশ্বকাপে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের সমর্থক রুবেল। অন্যদিকে এই ক্রিকেটারের স্ত্রী দোলা হোসেন সাপোর্ট করেন লিওনেল মেসির আর্জেন্টিনা। 

ক্রিকেটার রুবেল হোসেনের একমাত্র সন্তান আয়ান এখনও খেলা বুঝে না। কিন্তু ছেলে আয়ানকে নিজের দলে ভেড়াতে ব্যস্ত রুবেল। তাই মায়ের দল আর্জেন্টিনা নয় পরিকল্পনা করে আয়ানকে নিজের পছন্দের ব্রাজিলে নিয়ে এসেছেন বলে জানিয়েছেন রুবেল।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে রুবেল সন্তান আয়ানের দুটি ছবি প্রকাশ করেন। যেখানে আয়ানের শরীরে ব্রাজিলের জার্সি দেখা যায়।

সেই দুটি ছবির ক্যাপশনে রুবেল লেখেন, ‘মা আর্জেন্টিনার বিগ সাপোর্টার। তাই প্ল্যান করে আগেভাগেই আব্বাজানকে নিজের দলে নিয়ে নিলাম।’

আরও পড়ুন: মাঠে বসে নেইমারদের খেলা দেখবেন তামিম 

এর আগে বাংলাদেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল তার প্রিয় দল ব্রাজিলের ম্যাচের টিকিট পেয়েছেন। আগামী ২৫ নভেম্বর কাতারের লুসাইল স্টেডিয়ামে ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচের দুটি টিকিট পেয়েছেন তিনি। মাঠে বসে নেইমারদের খেলা দেখবেন তামিম। 

অন্যদিকে, সাকিব আল হাসান আর্জেন্টিনা বনাম মেক্সিকোর ম্যাচের টিকিট পেয়েছেন।

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ২৬ দিন। বিশ্বের সবগুলো ফুটবল ফেডারেশনকেই অল্প কিছু টিকিট দিয়ে থাকে ফিফা। তেমনি বাফুফে পেয়েছে ২৯০টি টিকিট। এই টিকিটগুলো বিক্রি করা হয় স্থানীয় সাবেক-বর্তমান খেলোয়াড়, ক্লাব, পৃষ্ঠপোষক এবং অন্য খেলার খেলোয়াড়দের মধ্যে। সাকিব বাফুফে থেকে টিকিট নিলেও তামিম কোথা থেকে টিকিট পেয়েছেন সেটা জানাননি।


সর্বশেষ সংবাদ