মাহমুদউল্লাহ বাদ পড়া নিয়ে স্ত্রীর স্ট্যাটাস

মাহমুদউল্লাহ রিয়াদ ও তার পরিবার
মাহমুদউল্লাহ রিয়াদ ও তার পরিবার  © সংগৃহীত

সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়েই অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ। এদিকে, মাহমদুউল্লাহ বাদ পড়ার পর রীতিমতো বোমা ফাটালেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না’! ধারণা করা হচ্ছে মাহমুদউল্লাহর বাদ পড়া প্রসঙ্গেই তিনি ক্ষোভ উগড়ে দিয়েছেন। 

টি-টোয়েন্টিতে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ম্যাচ খেলা মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়েই দল ঘোষণা করা হয়েছে। এমনকি স্ট্যান্ডবাই তালিকাতেও নেই তিনি। মূলত দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম শ্রীধরনের পরিকল্পনায় না থাকায় বাদ দেয়া হয়েছে এই অভিজ্ঞ তারকাকে।

লাল-সবুজের জার্সিতে সবচেয়ে বেশি (১২১) আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলা রিয়াদ কেনো বাদ পড়েছেন দল ঘোষণার পর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু তার ব্যাখ্যা দিয়েছেন। এশিয়া কাপের দল থেকে অনেক পরিবর্তন এসেছে বিশ্বকাপ স্কোয়াডে।

আরও পড়ুন: বাংলাদেশের বিশ্বকাপ দলে আছেন যারা, বাদ পড়লেন কে?

মাহমুদউল্লাহকে কেন বাদ দেওয়া হয়েছে এমন প্রশ্নের জবাবে নান্নু বলেছেন, 'মাহমুদউল্লাহ রিয়াদ আওয়ার অল রেস্পেক্ট টো হিম, আমাদের জাতীয় দলে ভালো ভালো খেলা উপহার দিয়েছেন। আমাদের টি-টোয়েন্টির যে কনসালটেন্ট ওর একটা প্ল্যান আমাদেরকে দিয়েছে। আগামী এক বছরের জন্য যে প্ল্যানটা নিয়ে আগাচ্ছি এটার জন্য একটা ডিফারেন্ট ডিরেকশন, ঐ প্ল্যানের সাথেই গিয়েছি এবং টিম ম্যানেজম্যান্টের সাথে সবার সম্মতিক্রমেই মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দেওয়া হয়েছে। ’

তবে কি জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টিতে এখানেই শেষ রিয়াদের পথচলা? এমন প্রশ্নে অবশ্য নির্বাচক হাবিবুল বাশার আশা দেখালেন রিয়াদকে। তিনি বলেন, 'এটা সময়ই বলবে। যতদিন একটা খেলোয়াড় অবসর গ্রহণ না করেন, তার সুযোগ সবসময়ই থাকে।

Open photo

সর্বশেষ সংবাদ