প্রকাশিত সংবাদের প্রতিবাদ মতিঝিল আইডিয়ালের শিক্ষকের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ  © প্রতীকী ছবি

গত ২৪ জানুয়ারি দ্যা ডেইলি ক্যাম্পাসে ‘মতিঝিল আইডিয়ালে ১০০ জনের ভর্তিতে শিক্ষা মন্ত্রণালয় থেকে তদবির হয়েছে’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন প্রতিষ্ঠানটির দিবা শাখার সহকারী শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মহসীন হাওলাদার ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এক প্রতিবাদলিপিতে তিনি বলেছেন, আমি বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে গত ২৪ জানুয়ারি গণসাক্ষরতা অভিযান কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক শিক্ষা দিবস-২০২৪ উপলক্ষ্যে এক মতবিনিময় অংশগ্রহণ করি। সেখানে আমার সাধারণ বক্তব্য উপস্থাপনকালে সঞ্চালক মহোদয় রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজে ভর্তি ও অন্যান্য ফি অনেক বেশি আদায় করা হয় মর্মে জানতে চাইলে আমি আমার বক্তব্য সাধারণভাবে কিছু কথা বলেছি, যা প্রকাশিত সংবাদের সঙ্গে মিল নেই।

প্রতিবাদলিপিতে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের এই শিক্ষক আরও বলেছেন, আমি সাধারণভাবে যা বলেছি তা হলো, প্রতিবছর স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানে অন্যান্য স্কুলের ন্যায় আইডিয়াল স্কুলে বিভিন্ন মহল তাদের নিজের ও আত্মীয়স্বজনের প্রায় ১০০ থেকে দেড়শ জন সন্তানদের ভর্তির জন্য তদবির করেন। এমনকি এ তদবির শিক্ষা মন্ত্রণালয়ের কাছেও করে থাকে। যাতে আমাদের শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকরা জড়িত নই। কিন্তু তদবিরে শিক্ষার্থী ভর্তি করা হয়নি। তাই প্রকাশিত সংবাদের আমি তীব্র প্রতিবাদ জানাই।


সর্বশেষ সংবাদ