গলায় ফাঁস দিয়ে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা চেষ্টা

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের এক ছাত্রী। তিনি বিশ্ববিদ্যালয়ের ১নং গেট সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকেন। বৃহস্পতিবার (৩০ জুন) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পরে তার সহপাঠীরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার ব্যথার দান এবং পরে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ওই ছাত্রীর সঙ্গে একই বিভাগের তার সিনিয়র এক ছাত্রের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল বৃহস্পতিবার বাইর থেকে ওই ছাত্রীর এক বন্ধু ক্যাম্পাসে দেখা করতে আসেন। ওই ছাত্রীর প্রেমিক এ ঘটনা দেখে বাইর থেকে ক্যাম্পাসে ঘুরতে আসা বন্ধুকে বেধড়ক মারধর করেন। পরে ওই ছাত্রী তার বন্ধুকে মারধরের ঘটনা মেনে নিতে না পেরে আত্মহত্যা চেষ্টা করেন।

আরও পড়ুন: শাটল ট্রেনে যৌন নিপীড়নের শিকার চবি ছাত্রী

তবে ওই ছাত্রীর বর্তমান অবস্থা স্থিতিশীল রয়েছে বলে দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. তপন কুমার সরকার।

ওই ছাত্রীর সহপাঠীরা জানিয়েছেন, তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শুরুতে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার এবং পরে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান আল জাবির দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ওই ছাত্রীর বর্তমান অবস্থা স্থিতিশীল রয়েছে। তার এ ঘটনা শোনার পর পরই আমরা হাসপাতালে ছুটে যাই। আমরা প্রতিনিয়ত তার সঙ্গে যোগাযোগ রাখছি।


সর্বশেষ সংবাদ