জবি ছাত্রীকে চাপা দেয়া ট্রাকের চালক গ্রেপ্তার

সাবরিনা আক্তার মিতু
সাবরিনা আক্তার মিতু  © ফাইল ফটো

নোয়াখালীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাহের শিক্ষার্থী সাবরিনা আক্তার মিতু। এই ঘটনায় ঘাতক ট্রাকের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে জেলার সোনাইমুড়ী উপজেলার কৈশল্যারবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।।

ওই ট্রাক চালকের নাম মো. সাহাব উদ্দিন ওরফে শিপন (২৪)। সে কুল্লিার চৌদ্দগ্রাম এলাকার ১০নং বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের মো. বেলালের ছেলে।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় জবি ছাত্রীর মৃত্যু

বিষয়টি নিশ্চিত করে সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল গণমাধ্যমকে বলেন, ওই শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলায় দায়েরের পর সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে রবিবার (১৯ ডিসেম্বর) তাকে ​নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

এর আগে গতকাল বেলা সাড়ে ১২টার দিকে সোনাইমুড়ীতে ইটবোঝাই ট্রাক সাবরিনাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ বিষয়ে আমরা হাইওয়ে থানার পুলিশকে জানিয়েছি, তারা এসে আইনানুগ ব্যবস্থা নেবেন।

আরও পড়ুন: ছাত্রলীগের হুমকি, জীবনের নিরাপত্তা চেয়ে শিক্ষিকার আবেদন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল বলেন, সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থীর মৃত্যুর খবর শুনেছি৷ আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করেছি, থানায় কথা বলেছি। মৃতদেহ যেন পোস্টমর্টেম না করা হয়, সে বিষয়ে কথা বলছি।

আরও পড়ুন: না ফেরার দেশে খুবির সাবেক শিক্ষার্থী আল আমিন

এদিকে সাবরিনার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে জবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে। শোক প্রকাশ করেছেন বিভাগের শিক্ষকগণ। এদিকে সহপাঠীর এমন মৃত্যুতে মর্মাহত শিক্ষার্থীরাও


সর্বশেষ সংবাদ