বেরোবিতে নতুন ডিন ও চার বিভাগীয় প্রধান নিয়োগ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. এমদাদুল হক। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শওকাত আলীর অনুমোদনক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে এ পদে দায়িত্ব দেওয়া হয়েছে। 

নিয়োগ আদেশ রোববার (২২ সেপ্টেম্বর) থেকে পরবর্তী দুই বছরের জন্য বলবৎ থাকবে বলে জানানো হয়েছে। এদিকে বাংলা বিভাগের অধ্যাপক ড. শফিকুর রহমান বাংলা বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. তানজিউল ইসলাম রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন।

আরো পড়ুন: ইবির একাডেমিক কার্যক্রম স্থবির, বছর ছাড়িয়েছে সেশনজট

এ ছাড়া ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ রফিউল আজম খান ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে এবং সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মির্জা আমিরুন নেছা সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শওকাত আলীর অনুমোদনক্রমে এসব দায়িত্ব দিয়ে রেজিস্ট্রার স্বাক্ষরিত পৃথক পৃথক অফিস আদেশ জারি করা হয়েছে। এসব পদে তাঁদের নিয়োগ আদেশ পরবর্তী তিন বছরের জন্য বলবৎ থাকবে বলে এতে জানানো হয়।


সর্বশেষ সংবাদ