খুবিতে দুই দিনব্যাপী চাকরি মেলা শুরু কাল

অংশ নিচ্ছে ২০টির অধিক কোম্পানি

লোগো
লোগো  © সংগৃহীত

খুলনা বিশ্ববিদ্যালয়ে আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে দু’দিনব্যাপী চাকরি মেলা। এদিন সকাল ১০টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম কেন্দ্রীয় গ্রন্থাগারের তৃতীয় তলায় এ মেলার উদ্বোধন করবেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালকের দপ্তরের তত্ত্বাবধানে শিক্ষার্থীদের সংগঠন রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির সহযোগিতায় এ মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মেলা চলবে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

আয়োজক সূত্রে জানা যায়, মেলায় খুলনা বিশ্ববিদ্যালয়সহ এ অঞ্চলের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। দু’দিনব্যাপী এ মেলার পাশাপাশি অন স্টপ ইন্টারভিউ এবং স্কিল ডেভেলপমেন্ট সেশন অনুষ্ঠিত হবে। এ বিষয়ক যাবতীয় হালনাগাদ তথ্য পাওয়া যাবে রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি এর অফিশিয়াল ফেসবুক পেইজ-এ।

এ চাকরি মেলায় ইতিমধ্যে নামকরা ২০টি নিয়োগকারী প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণের বিষয় নিশ্চিত করেছে। কোম্পানিগুলো হচ্ছে- বিডিজবস, বাংলালিংক, রবি, প্রাণ, আরএফএল, লেক্সিকন, গ্লোরিয়াস আইটি, অগমেডিক্স, আনোয়ার গ্রুপ, লংকা বাংলা সিকিউরিটি, ব্র্যাক ক্যারিয়ার হাব, জৈনিক ল্যাব, সল্ট সিঙ্ক, জবঘর, হাতিল, জিপিএইচ ইস্পাত, রাইটসাইট এডুকেশন, মেন্টর্স, ম্যারিকো এবং নিরমান।

এ মেলায় খুবি শিক্ষার্থীরা ছাড়াও খুলনার অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের চাকরি প্রার্থীরা তাদের জীবনবৃত্তান্ত জমা দিতে পারবেন নিয়োগকারীদের বুথে এবং পরবর্তীতে সেগুলো বাছাই করে অনুষ্ঠতব্য ‘ইন্টারভিউ’-র জন্য ডাকা হবে প্রার্থীদের। সেখান থেকে সরাসরি চাকরিতে প্রবেশের সুযোগ পাবেন তারা।


সর্বশেষ সংবাদ