শিক্ষার্থীদের প্রশ্নবাণে বিদ্ধ বেরোবি উপাচার্য

উপাচার্য ড. মোঃ হাসিবুর রশীদ
উপাচার্য ড. মোঃ হাসিবুর রশীদ  © সম্পাদিত

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয় ও নানা অসঙ্গতি নিয়ে শিক্ষার্থীদের প্রশ্নবাণে বিদ্ধ হয়েছেন উপাচার্য ড. মোঃ হাসিবুর রশীদ।   

আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর ২০২৩) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থীদের পড়ালেখার জন্য নবনির্মিত আধুনিক রিডিং রুমের উদ্বোধন শেষে  হল প্রভোস্ট রুমে গিয়ে ছাত্রদের সমস্যা জানতে চাইলে সামগ্রিক বিষয়ে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নে তোপের মুখে পড়েন তিনি।

আরও পড়ুন: এমপিওভুক্ত শিক্ষকদের বেতন সরাসরি ব্যাংকে যাবে: মহাপরিচালক

এসময় নির্মাণ কার্য স্থগিত থাকা শেখ হাসিনা হল, ড. ওয়াজেদ রিসার্চ ইনস্টিটিউট ও স্বাধীনতা স্মারকের কাজ পুনরায় শুরু হবে কিনা, নির্মাণাধীন মূল ফটক এর কাজ কবে শেষ হবে, লাইব্রেরির উভয় পাশের পড়াশোনা ব্যবস্থা করা হবে কিনা, রিডিং রুমের পাশে টিভি রুম থাকায় পড়াশোনায় ব্যাঘাত ঘটবে কিনা, হলের শিক্ষার্থীদের আইডি কার্ড কবে দেওয়া হবে, বৃহস্পতিবার ক্যাম্পাস বন্ধ আর কতদিন থাকবে ইত্যাদি নানা বিষয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় উপাচার্যকে।

প্রশ্নোত্তর পর্বের এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ শরিফুল ইসলাম, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. বিজন মোহন চাকী,  ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) সৈয়দ আনোয়ারুল আজিম, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) সাব্বীর আহমেদ চৌধুরী, ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি পোমেল বড়ুয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম সহ সহকারী প্রভোস্টবৃন্দ, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ। 


সর্বশেষ সংবাদ