পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদের সভাপতি ফরহাদ, সম্পাদক হোসাইন  

এস এম ফরহাদ এবং মোহাম্মদ হোসাইন
এস এম ফরহাদ এবং মোহাম্মদ হোসাইন  © টিডিসি ফটো

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পার্বত্য চট্টগ্রামের শিক্ষার্থীদের সংগঠন ‘পার্বত্য চট্টগ্রাম ছাত্র সংসদে’র সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ গবেষণা ইনিস্টিউটের  ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী  এস এম ফরহাদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ হোসাইন।  

গত ৬ই আগস্ট সংগঠনটির সদ্য সাবেক সভাপতি সাদিক কায়েম  এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিমন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ  দশ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।  বিবৃতিতে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়। 

আরো পড়ুন: দ্বিতীয় মেধাতালিকায় ভর্তি শেষে জবিতে আসন ফাঁকা ১২৬

নবগঠিত আংশিক কমিটির সিনিয়র সহ-সভাপতি দিদারুল আলম এবং যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও তাওসিফুল ইসলাম। আংশিক কমিটির ৫ জন সাংগঠনিক সম্পাদক জাকির হোসাইন সাহিন, আকবর হোসাইন,  জিয়াবুল হক মুন্না, শাহাদাত হোসেন, সাবিহা তারান্নুম তারা।

উল্লেখ্য, পার্বত্য চট্টগ্রাম থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট), ঢাকা মেডিক্যাল কলেজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ সারা দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত একঝাঁক মেধাবী  ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে গঠিত এ সংগঠনটি শিক্ষা, ঐক্য, সম্প্রীতি ও উন্নয়ন এই চারটি মূলনীতির উপর প্রতিষ্ঠিত।


সর্বশেষ সংবাদ