শেরপুরে ৫০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্র

  © টিডিসি ফটো

করোনাভাইরাসে প্রভাবে বিপর্যস্ত বাংলাদেশের মানুষ। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষদের জন্য মানবতার হাত বাড়িয়েছে বেসরকারি প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্র। প্রতিমাসে ১০ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সহায়তার অংশ হিসেবে এবার শেরপুরে ৫০০ অসহায় পরিবারকে ত্রাণ দিয়েছে প্রতিষ্ঠানটি।

বুধবার (১৫ এপ্রিল) সদর উপজেলার বিভিন্ন (ভাতশালা, লছমনপুর,ইলশা) ইউনিয়নে ৫০০ পরিবারের প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দেন সংশ্লিষ্টরা।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১৫ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, আধা কেজি লবণ এবং ২৫০ গ্রাম শুকনো মরিচ।

স্বেচ্ছাসেবক টিমের সদস্য ও ইন্টার্ন ফিজিওথেরাপিস্ট ডা. ওমর ফারুক,(পিটি) বলেন, ‘আমরা গণস্বাস্থ্য কেন্দ্র থেকে প্রেরিত ত্রাণ সামগ্রী দিয়ে গরিব মানুষের মাঝে যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করেছি। গণস্বাস্থ্যের নিজস্ব অর্থায়নে সবাইকে সাহায্য করা খুব কঠিন। আমরা আশা করবো দেশের এই ক্রান্তিলগ্নে গণস্বাস্থ্যের মাসিক খাদ্য সহায়তা কর্মসূচিতে দেশের বৃত্তবানরা সহযোগিতা করবেন।

ত্রাণ বিতরণকালে শেরপুর গণস্বাস্থ্য কেন্দ্র সমূহের ব্যবস্থাপক মো. কামাল হোসেন, ভাতাশালা গণস্বাস্থ্য কেন্দ্রের ইনচার্জ রেহানা পারভীন, গণস্বাস্থ্য কেন্দ্রের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ