ইউনাইটেড ইউনিভার্সিটিতে ২৩-২৪ এপ্রিল ক্লাস হবে অনলাইনে

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)
ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)  © সংগৃহীত

তীব্র তাপপ্রবাহের কারণে আগামী ২৩ ও ২৪ এপ্রিল অনলাইনে ক্লাস নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ)। তবে এ সময় পরীক্ষা কার্যক্রম যথারীতি সশরীরে চলমান থাকবে। সোমবার (২২ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনাবশ্যক পরিস্থিতিতে আগামী ২৩ ও ২৪ এপ্রিল সকল স্নাতক প্রোগ্রামের ক্লাস অনলাইনে অনুষ্ঠিত হবে। তবে এই দিনগুলোতে বিশ্ববিদ্যালয় অফিস খোলা থাকবে।

ছাত্রদের প্রায়ই ই-মেইল এবং ই-মেইল চেক করার জন্য অনুরোধ করা হয় বিজ্ঞপ্তিতে। যেসব শিক্ষার্থী দুর্বল অথবা ইন্টারনেট সংযোগ নেই তারা পরে eLMS এ অনলাইন ক্লাসের রেকর্ডেড অডিও/ভিডিও দেখতে পারবে বলেও এতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অনুগ্রহ করে মনে রাখবেন যে ক্লাসের রেকর্ড করা সেশন (অডিও/ভিডিও) কোন সামাজিক/৩য় পার্টি মিডিয়ায় প্রকাশ বা শেয়ার করা যাবে না। এই ধরনের কাজ বড় অপরাধ হিসাবে গণ্য হবে এবং শৃঙ্খলাবদ্ধ পদক্ষেপ হবে।

এই দুইদিন যে কোন ক্লাস পরীক্ষা এবং/অথবা অন্য কোন ধরনের মূল্যায়ন অনলাইনে নেওয়া হবে না। বিজ্ঞপ্তিতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলা হয়েছে, ল্যাব ক্লাসের জন্য, শিক্ষার্থীদের বিভাগীয় নোটিশ অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আগামী শনিবার (২৭ এপ্রিল) সশরীরে ক্লাস চালু হবে বলেও এতে উল্লেখ করা হয়।


সর্বশেষ সংবাদ