ইউআইইউতে ‘প্রোফেশনাল ভিএলএসআই ট্রেইনিং’ প্রোগ্রামের সার্টিফিকেট প্রদান

সার্টিফিকেট প্রদান
সার্টিফিকেট প্রদান  © টিডিসি ফটো

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) ইইই বিভাগের ভিএলএসআই ট্রেইনিং একাডেমী (ভিটিএ) এর উদ্যোগে ‘প্রোফেশনাল ভিএলএসআই ট্রেইনিং’ প্রোগ্রামের সার্টিফিকেট দেওয়া হয়। এই সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ইউআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইউআইইউর ইনস্টিটিউট ফর অ্যাডভান্স রিসার্চের (আইএআর) নির্বাহী পরিচালক এবং প্রফেসর এমেরিটাস ড. এম রিজওয়ান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্টিফিকেট প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন। অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ইউআইউর স্কুল অফ সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং এর ডীন প্রফেসর ড. হাসান সারোয়ার, বিবিএল গ্রুপ নিউরাল সেমিকন্ডাক্টর লিমিটেডের সিইও জনাব শাখাওয়াত হোসেন এবং ডাইনামিক সলিউশন ইনোভেটরসের ফিজিক্যাল ডিজাইন ইঞ্জিনিয়ার জনাব আতাউস সাফি। উক্ত অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন প্রদান এবং সঞ্চালনা করেন ইউআইউর ইইই বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর এবং আন্ডারগ্রাজুয়েট প্রোগাম কো-অডিনেটর ড. সাদিত মুনীর। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- বর্তমান বিশ্বে আইসি চীপ ডিজাইন একটি উজ্জ্বল সম্ভাবনাময় ও গুরুত্বপূর্ণ সেক্টর। ভিএলএসআই ট্রেইনিং একাডেমী (ভিটিএ) একটি সুনির্দিষ্ট কাঠামো অনুসরণ করে শিক্ষার গুণগতমান বজায় রেখে পরিচালনা করে। এই ‘প্রোফেশনাল ভিএলএসআই ট্রেইনিং’ প্রোগাম শিক্ষার্থীদের কর্মজীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থীসহ অন্যান্য বিশিষ্ট অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ