আর পি সাহা বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট টুর্নামেন্টে জয়ী ‘ডিবাগ ডমিনেটরস’

ক্রিকেট টুর্নামেন্টে  চ্যাম্পিয়ন  দল ডিবাগ ডমিনেটরসের উচ্ছাস 
ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল ডিবাগ ডমিনেটরসের উচ্ছাস   © টিডিসি ফটো

রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের (আরপিএসইউ) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়োজনে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টে ছয়টি দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ‘ডিবাগ ডমিনেটরস’। 

শনিবার (১৬ সেপ্টেম্বর) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট ‘সিএসই প্রিমিয়ার লীগ (সিপিএল)-সিজন ২’ এর উদ্বোধন করেন আয়োজনের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মনীন্দ্র কুমার রায়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল অফ বিজনেস ডীন জনাব মো: নাজমুল হাসান, সিপিএল-সিজন-২ প্রধান উপদেষ্টা এবং সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ড. কিংকর প্রসাদ ঘোষ। টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা জনাব মোঃ আসাদুজ্জামান। 

কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মোট ছয়টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করে। গ্রুপ পর্বের বাছাই শেষে ফাইনালে যোগ্যতম দল হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করে 'ডিবাগ ডমিনেটরস' এবং ’গেম হ্যাকার’ ক্রিকেট দল। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই শেষে অপরাজিত চ্যাম্পিয়ন হয়  ‘ডিবাগ ডমিনেটরস’।

টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত খেলে সেরা বোলার, সেরা ব্যাটার ও সেরা খেলোয়াড়ের পুরষ্কার জিতে নেয় জালাল উদ্দিন আহাদ। টুর্নামেন্ট সেরা অধিনায়ক নির্বাচিত হন আব্দুল আহাদ এবং ফাইনালের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন তামজিদ রায়হান। টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি, প্রধান উপদেষ্টা এবং ছাত্র উপদেষ্টা বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন। 

পড়াশোনার পাশাপাশি খেলাধুলা, সংস্কৃতি চর্চা ও শিক্ষার্থীদের নতুন দক্ষতা অর্জনে ভবিষ্যতেও সিএসই বিভাগ উৎসাহ প্রদান করবে বলে আশা প্রকাশ করেন  সিপিএল-সিজন-২ ক্রিকেট টুর্নামেন্টের প্রধান উপদেষ্টা এবং সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ড. কিংকর প্রসাদ ঘোষ।
 
এই ক্রিকেট টুর্নামেন্টের ম্যাচ পরিচালনা করেন সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান এবং প্রভাষক অঙ্কন রায়। জমজমাট সিপিএলের দ্বিতীয় আসরটি উপভোগ করতে মাঠে আরও উপস্থিত ছিলেন সিএসই বিভাগের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।


সর্বশেষ সংবাদ