ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির সেরা খেলোয়াড় ফাতেমা-ইব্রাহিম-তানভীর

আইএসইউ উপাচার্যের সাথে বিজয়ীরা
আইএসইউ উপাচার্যের সাথে বিজয়ীরা  © টিডিসি ফটো

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) আইটি ক্লাব আয়োজিত দু'দিনব্যাপী ইনডোর গেমস-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত  হয়েছে। এতে সেরা নারী খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন কানিজ ফাতেমা সেতু এবং সেরা পুরুষ খেলোয়াড় হয়েছেন ইব্রাহিম হোসেন সাজ্জাদ ও তানভীর আনজুম।

রবিবার (১১ জুন) বিকেলে আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

টুর্নামেন্টে টেবিল-টেনিস, ক্যারাম, দাবা, রুবিক্স কিউব ক্যাটাগরিতে বিভিন্ন বিভাগের শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। এতে টেবিল টেনিস দ্বৈততে চ্যাম্পিয়ন হয় আবু তালহা ও শিহাব উদ্দীন, রানার্সআপ জাকির হোসেন ও রাকিব আহমেদ হিমেল; টেবিল টেনিস একক চ্যাম্পিয়ন তানভির আনজুম, রানার্সআপ মুজাহিদ হোসেন মজুমদার; রুবিক্স কিউব চ্যাম্পিয়ন ইব্রাহিম হোসেন সাজ্জাদ; দাবায় চ্যাম্পিয়ন মো: জাকির হোসেন, রানারআপ সাকিব সরকার এবং ক্যারামে চ্যাম্পিয়ন শাহাদাত আলী ও সরোয়ার হোসাইন, রানার্সআপ গোলাম রাব্বানী ও সৌখিন।

আরো পড়ুন: বিশ্ববিদ্যালয়কে সেশনজট ও অস্ত্রের ঝনঝনানি থেকে মুক্ত রেখেছি: প্রধানমন্ত্রী

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান বলেন, শিক্ষার্থীদের প্রতিভা বিকাশের জন্য খেলাধুলায় সকল সহযোগিতা দিয়ে সবসময় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পাশে থাকবে। যে কোন কাজে উৎসাহ ও প্রচেষ্টা থাকতে হবে, বড় হওয়ার আগ্রহ থাকতে হবে, তবেই কর্মের মধ্য দিয়ে সামনে এগিয়ে যাওয়া যাবে। তিনি আরো বলেন শিক্ষার্থীরা  নিয়মিত ক্লাস করবে, খেলাধুলা করবে, বিভিন্ন ক্লাব কর্মকাণ্ডে অংশগ্রহণ করবে, তবেই তারা আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের প্রস্তুত করতে সক্ষম হবে।

বিশ্বখ্যাত এবং জাপানের নাম্বার ওয়ান ওয়াটার পিউরিফায়ার ব্র্যান্ড টরেভিনো টুর্নামেন্টের টাইটেল স্পনসর ছিলো এবং কো-স্পনসর ছিলো বাংলাদেশের স্বনামধন্য সংবাদ উপস্থাপনা ইনস্টিটিউট লক্ষ্য নিউজ প্রেজেন্টেশন একাডেমি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. লুৎফর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও টরেভিনো'র পরামর্শক এস এম নাসের ইকবাল, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মুজিবুর রহমান, প্ল্যানিং ও ডেভেলপমেন্টের জেষ্ঠ্য সহকারী পরিচালক ও স্পোর্টস ক্লাবের সমন্বয়ক আবু নাজিম, হেড অব পাবলিক রিলেশন্স রাইসুল হক চৌধুরীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।


সর্বশেষ সংবাদ