আয়মান সাদিকের সঙ্গে সাদিয়া আয়মানের কী সম্পর্ক

আয়মান সাদিক ও সাদিয়া আয়মান
আয়মান সাদিক ও সাদিয়া আয়মান  © সংগৃহীত

জনপ্রিল অভিনেত্রী সাদিয়া আয়মানের নামের সঙ্গে মিল রয়েছে দেশের আরেক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আয়মান সাদিকের নামের। দুজন দুই ব্যক্তি হলেও তাদের নাম প্রায় একই। আর এ কারণেই তাদের নাম নিয়ে নেটিজেনদের কাছে কৌতূহল বেশ। অনেকেই প্রশ্ন করেন- সাদিয়া আয়মান ও আয়মান সাদিকের মধ্যকার সম্পর্ক কী?

সম্প্রতি বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী সাদিয়া আয়মান। নামের মিল থাকা প্রসঙ্গে সাদিয়া আয়মান বলেন, আসলে আয়মান সাদিক ভাইয়ার সঙ্গে কোনো ধরনের সম্পর্ক নেই আমার। নামটি বলা যায় কাকতালীয়ভাবেই মিলে গেছে। আমাদের মধ্যে ভাই-বোন কিংবা কোনো ধরনের আত্মীয়তার সম্পর্কও নেই।

অভিনেত্রী বলেন, অনেক সময়ই আমি দেখেছি, আমার কোনো কাজ রিলিজ পেলে সোশ্যাল মিডিয়ায় অনেকে কমেন্ট করে লেখেন, সাদিয়া আয়মান না লিখে লেখেন, আয়মান সাদিকের কাজ অনেক সুন্দর ছিল। এটা আমার কাছে অনেক ইন্টারেস্টিং লাগে।

সাদিয়া আরো বলেন, ভাইয়া যেদিন বিয়ে করেন তাদের কাপল ছবি আমাকে ট্যাগ করেন অনেক নেটিজেন। আমাকে এজন্য অনেকে শুভেচ্ছাও জানান। এটা সম্ভবত নামের সঙ্গে মিল থাকায় ভুলে অনেক ভক্তই এমন করেছে হয়তো।

কুমিল্লায় জন্ম নেওয়া আয়মান সাদিকের বেড়ে ওঠা চট্টগ্রামে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ শেষ করে ২০১৫ সালে ‘টেন মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। ২০১৮ সালে ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের হাত থেকে গ্রহণ করেন ‘কুইনস ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’। ফোর্বসের এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সেরা ৩০০ তরুণ উদ্যোক্তার তালিকায় স্থান পান একই বছর।

অন্যদিকে সাদিয়া আয়মান বরিশালের মেয়ে। ঢাকায় পড়াশোনার সুবাদেই কাজে আসা। নিজের খেয়ালবশেই ছবি জমা দিতে গিয়ে আটকে যান এই আলোছায়ার জগতে। মূলত সাদিয়া আয়মান ক্যারিয়ারের সূচনা করেছেন বিজ্ঞাপন চিত্রের মাধ্যমে। এরপর  নাটকে অভিনয় শুরু করেন। ২০২২ সালে ওয়েব ফিল্ম ‘মায়াশালিক’ দিয়ে নতুন করে নজর কাড়েন তিনি। 

 

সর্বশেষ সংবাদ