পাকিস্তানি প্রেমিকের কাছে যেতে যা করলেন ভারতীয় শিক্ষিকা

ভারতীয় শিক্ষিকা ফিজা খান
ভারতীয় শিক্ষিকা ফিজা খান  © টাইমস অব ইন্ডিয়া

পাকিস্তানি প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে আটক হয়েছেন ২৪ বছর বয়সী ভারতীয় এক স্কুলশিক্ষিকা। ওয়াঘা সীমান্ত থেকে ফিজা খান নামে ২৪ বছর বয়সী ওই শিক্ষিকাকে আটক করা হয়। পাকিস্তানি সংবাদমাধ্যম জিও টিভি এবং ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়া সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। 

মধ্য প্রদেশের রেওয়া জেলার একটি স্কুলের শিক্ষিকা ওই তরুণী। পাকিস্তানের লাহোরের এক যুবকের প্রেমে পড়েছেন তিনি। তাকে বিয়ে করতে সীমান্ত পার হওয়ার চেষ্টা করছিলেন ফিজা। তখন পুলিশ তাকে আটক করে।

আরো পড়ুন: নাইটক্লাব থেকে ১৭ মরদেহ উদ্ধার

সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় থেকে পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের। এরপরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তরুণীটি নয়াদিল্লিতে পাকিস্তানি হাইকমিশন থেকে ভিসা নেন এবং পরিবারকে না জানিয়েই রওনা হন।

তরুণীর বাবা নিখোঁজ হওয়ার বিষয়টি থানায় জানান। এরই পরিপ্রেক্ষিতে কর্তৃপক্ষ দেশটির এয়ারপোর্ট, রেলস্টেশন ও বাসস্ট্যান্ডে নজরদারি বাড়ানোর নির্দেশনা দেয়। এই নির্দেশনা ওয়াঘা বর্ডারে ভারতীয় ফোর্সের কাছেও পাঠানো হয়।

যখন তরুণীটি ওয়াঘায় পৌঁছায়, তখনই কর্মকর্তারা তাকে হেফাজতে নেন। নিরাপত্তা বাহিনী এ প্রেম কাহিনীকে স্পর্শকাতর নিরাপত্তা ইস্যু মনে করে মধ্যপ্রদেশ পুলিশের কাছে হস্তান্তর করার ব্যবস্থা নিয়েছে ফিজা খানকে।


সর্বশেষ সংবাদ