ট্রলি ব্যাগে করে গার্লফ্রেন্ডকে হোস্টেলে আনার সময় ধরা খেলেন শিক্ষার্থী

মনিপাল ইঞ্জিনিয়ারিং কলেজ
মনিপাল ইঞ্জিনিয়ারিং কলেজ  © টিডিসি ফটো

ট্রলিব্যাগে গার্লফ্রেন্ডকে ঢুকিয়ে হোস্টেলের নেয়ার সময় ধরা পড়লেন এক শিক্ষার্থী। ভারতের কর্ণাটকের মনিপাল ইঞ্জিনিয়ারিং কলেজ হোস্টেলে এই ঘটনা ঘটে। প্রায় ঢুকে গিয়েছিলেন কিন্তু তীরে এসে তরী ডুবালেন কেয়ারটেকারের কাছে। আত্মবিশ্বাসের সঙ্গে একটি উত্তর দিতে পারলেই হয়ত পার পেয়ে যেতেন তিনি।

গার্লফ্রেন্ডকে ট্রলি ব্যাগে ঢুকিয়ে হোস্টেলে নিয়ে আসেন ইঞ্জিনিয়ারিংয়ের এক শিক্ষার্থী। সবকিছু চলছিল ঠিকঠাক মতো। অল্পের জন্য গার্লফ্রেন্ডকে হোস্টেলে নিজের রুমে ঢুকাতেও সফল হয়ে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: নাকে আছে মুখে নেই, নতুন মাস্ক ‘কোস্ক’

জানা গেছে, পরিকল্পনা মতো গার্লফ্রেন্ডকে ট্রলি ব্যাগে ঢুকিয়ে হোস্টেলে নিয়ে আসেন এক শিক্ষার্থী। তখন হোস্টেলের কেয়ারটেকার তার কাছে জানতে চান, কেন এত বড় ট্রলি নিয়ে এসেছেন তিনি?

ওই ছাত্র ইতস্তত করতে থাকে। সে জানায়, অনলাইন থেকে কিছু জিনিস অর্ডার করেছিল, সেগুলোই এসেছে। এমন উত্তরে কেয়ারটেকারের সন্দেহ আরও বেড়ে যায়।

এরপরই ভারতের কর্ণাটকের মনিপালের ওই ইঞ্জিনিয়ারিং কলেজ হোস্টেলের কেয়ারটেকার ব্যাগ খুলে দেখাতে বলেন। তখন ওই যুবক টালবাহানা করতে থাকে। কিন্তু কেয়ারটেকার কিছুতেই দমার পাত্র নন।

শেষপর্যন্ত যখন সুটকেস খোলা হয়, তার ভেতর থেকে বেরিয়ে আসে ওই তরুণের গার্লফ্রেন্ড। প্রত্যক্ষদর্শী এক ছাত্র জানান, স্যুটকেসের ভেতর গুটিয়ে বসেছিল ওই তরুণী। মজার বিষয় হচ্ছে, সে-ও ওই কলেজেরই শিক্ষার্থী। পরে ওই দুই শিক্ষার্থীকে তাদের হোস্টেল থেকে সাসপেন্ড করা হয়েছে। হোস্টেল সূত্রগুলো জানিয়েছে, বাড়ি ফিরে গেছে তারা দু’জন।

আরও পড়ুন: নতুন চমক নিয়ে আসছেন ব্যাচেলর পয়েন্ট টিম

প্রসঙ্গত, ২০২০ সালে ভারতে লকডাউনের সময় একই ধরনের ঘটনা ঘটেছিল ম্যাঙ্গালুরুর একটি অ্যাপার্টমেন্টে। তখন ‘নিঃসঙ্গ’ ১৭ বছর বয়সী এক কিশোর একটি বড় স্যুটকেসে তার এক ছেলে বন্ধুকে অ্যাপার্টমেন্টে আনার চেষ্টা করে ধরা পড়েছিল।

সূত্র টাইমস অব ইন্ডিয়া


সর্বশেষ সংবাদ