ঈদ শুভেচ্ছা জানিয়ে ফের আলোচনায় আরাভ খান

আরাভ খান
আরাভ খান  © ফাইল ফটো

পুলিশ কর্মকর্তা মামুন খান হত্যা মামলায় পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের পালানোর সুযোগ নেই বলে জানিয়েছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শটকে পড়েন তিনি। হঠাৎ তিনি আবার সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হয়েছেন।

গতকাল শুক্রবার দুবাইতে ঈদ হয়েছে। দুবাই থেকেই সর্বশেষ ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন আলোচিত আরাভ খান। আর এ স্ট্যাটাস নিয়েই আবার শুরু হয়েছে গুঞ্জন। আলোচনার ঝড় বইছে ফেসবুকে।

১৫ ঘণ্টা আগে ফেসবুকে স্ট্যাটাসে আরাভ লেখেন, ‘সবাইকে ঈদ মোবারক! আপনাদের সকলের ঈদ সুখী ও শান্তিপূর্ণ হোক। নামাজ পড়ি এবং সবার জন্য দোয়া করি।’

আরাভ খান গ্রেপ্তার কিংবা আরাভ খান নজরদারিতে এমন বক্তব্য ও লেখালেখির মধ্যেই তার ফেইসবুক স্ট্যাটাসে ধোঁয়াশা তৈরি হয়েছে। আদৌ তিনি গ্রেপ্তার কিংবা নজরদারিতে আছেন কিনা!

অথচ গত ১৮ মার্চ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছিলেন, আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে আরাভ খান ওরফে রবিউল ইসলামকে দেশে আনার চেষ্টা চলছে।

গত ২৩ মার্চ সাপ্তাহিক ব্রিফিংয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সেহেলী সাবরিন সাংবাদিকদের বলেন, তিনি (আরাভ খান) সেখানে নজরদারিতে রয়েছেন। আরাভ খানের বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ মিশন কাজ করছে।

যদিও সম্প্রতি স্বর্ণের দোকান চালু করে আলোচনায় আসা আরাভ খানের দুবাইয়ে অবস্থান ছিল ভারতীয় পাসপোর্টে। আলোচনায় আসার পর থেকে অনেক ধরনের তথ্যই উঠে এসেছে গণমাধ্যমে। তবে আরাভ খান এই মুহূর্তে ঠিক কোথায়? তিনি আদৌ নজরদারিতে কি না তা নিশ্চিত হওয়া যায়নি।


সর্বশেষ সংবাদ