পাঁচ ভাইয়ের মৃত্যুর খবর না জানা রক্তিমও চলে গেলেন

রক্তিম সুশীল
রক্তিম সুশীল  © সংগৃহীত

কক্সবাজারের চকরিয়া উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত পাঁচ ভাইয়ের পর আহত আরেক ভাইও মারা গেছেন। এ নিয়ে ওই ঘটনায় মোট ছয় ভাই মারা গেছেন। আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। টানা ১৫ দিন তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন তিনি।

৮ ফেব্রুয়ারি কক্সবাজারের মালুমঘাটায় পিকআপের ধাক্কায় গুরুতর আহত হন রক্তিম সুশীল। একই ঘটনায় রক্তিমের আরও পাঁচ ভাই মারা যান। ঘটনাস্থলে নিহত চারজন হলেন- ডুলাহাজারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রিংভং সগীরশাহ কাটা হাসিনা পাড়া এলাকার মৃত ডা. সুরেশ চন্দ্র শীলের ছেলে ডা. অনুপম সুশীল (৪৬) এবং তার তিন ভাই নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫) ও চম্পক সুশীল (৩০)। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান স্মরণ সুশীল (৩২) নামের আরও এক ভাই। 

দুর্ঘটনায় আহত হয়ে ওই হাসপাতালে ভর্তি ছিলেন রক্তিম শীল ও হীরা শীল। তাদের দুইজনের মধ্যে থেকে রক্তিম সুশীল নামে আরও এক ভাই মঙ্গলবার সকালে মারা যান।

১৩ ফেব্রুয়ারি রক্তিমকে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এর আগে ৮ ফেব্রুয়ারি গুরুতর আহত রক্তিমকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাকে জেনারেল হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। ওখান থেকে মেডিকেলের আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল।

রক্তিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চমেক আইসিইউর চিকিৎসক অঞ্জন বল জানান, তিনি মাল্টিপল ট্রমায় ভুগছিলেন। মাথা, হাত, পা ও পাঁজরে আঘাত ছিল। লাইফ সাপোর্টে ছিলেন। আজ মারা গেছেন।

এ ঘটনায় ওই রাতেই নিহতদের আরেক ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাত পিকআপভ্যান চালককে আসামি করে চকরিয়া থানায় মামলা করেন।


সর্বশেষ সংবাদ