বঙ্গবন্ধুর খুনিদের ‘জান্নাত চাওয়া’ আ. লীগ নেতা বহিষ্কার

মোনাজাত পরিচালনা করছেন আব্দুর রাজ্জাক
মোনাজাত পরিচালনা করছেন আব্দুর রাজ্জাক  © ফাইল ছবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের জান্নাত চেয়ে মোনাজাত পরিচালনা করা আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। ওই নেতার নাম আব্দুর রাজ্জাক তিনি রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক।

শনিবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টায় তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে জরুরি এক বৈঠকে তাকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাগমারা পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা। তিনি বলেন, আব্দুর রাজ্জাক ওই দিন অনাকাঙ্ক্ষিত, অপ্রত্যাশিত ও অগ্রহণযোগ্য একটি শব্দ উচ্চারণ করেছেন। এ জন্য তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাকে দলের সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য উপজেলা আওয়ামী লীগ ও রাজশাহী জেলা আওয়ামী লীগের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন: ছাত্রী হলের সামনে অনৈতিক কর্মকাণ্ড, দেখে ফেলায় যুবককে মারধর

এর আগে বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানানোর পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের জান্নাত চেয়ে মোনাজাতের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে সেই মোনাজাতে সবাইকে আমিন বলতেও শোনা যায়।

আরও পড়ুন: আপত্তিকর ছবি ধারণ করে স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল

উপজেলার তাহেরপুর শহীদ মিনার চত্বরে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে ওই মোনাজাত করা হয়। সে সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। আর এ মোনাজাত পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খন্দকার মো. আবদুর রাজ্জাক।

আরও পড়ুন: ফেসবুকে লাইকের পরিমাণ গোপন রাখবেন যেভাবে

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ১৬ সেকেন্ডের ভিডিওতে মোনাজাতে আবদুর রাজ্জাক বলেন, ‘মাবুদ জাতির জনক এবং তার পরিবারকে যারা হত্যা করেছেন, আল্লাহ তাদের সবাইকে জান্নাত দান করে দিও আল্লাহ। ’

এ সময় বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ উপস্থিত সবাইকে আমিন বলতে শোনা যায়।


সর্বশেষ সংবাদ