ইভ্যালির কারণে আমি নিজেও ক্ষতিগ্রস্ত: মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা
রাফিয়াত রশিদ মিথিলা  © ফাইল ফটো

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ইস্যুতে অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে সম্প্রতি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন এক ব্যক্তি। ইভ্যালির কারণে উল্টো নিজে ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে দাবি করেছেন মিথিলা।

এ বিষয় তিনি বলেছেন, ‘আমি এখনো কোনো লিগ্যাল নোটিশ পাইনি। সুতরাং, এই বিষয়ে কিছুই জানি না।’

আরও পড়ুন: মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুট জিতলেন মিথিলা

অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে হওয়া মামলায় অভিনেতা ও গায়ক তাহসান খান, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াও যুক্ত আছেন।

গত ৪ ডিসেম্বর ধানমন্ডি থানায় মামলাটি করেন সাদ স্যাম রহমান নামের ইভ্যালির এক গ্রাহক।

এসব তারকা যে কোনো সময় গ্রেফতার হতে পারেন বলে গত শুক্রবার জানান ডিএমপির রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

আরও পড়ুন: মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন

এ খবরের পর এক প্রতিক্রিয়ায় মিথিলা জানিয়েছেন, ‘ইভ্যালির কারণে আমি নিজেও ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। এর কারণে আমার এত বড় সুনাম নষ্ট হলো। আমি এ বিষয়ে এখনো কোনো লিগ্যাল নোটিশ পাইনি। সুতরাং, এই বিষয়ে কিছুই জানি না।’

মিথিলা ইভ্যালির সঙ্গে ‘ফেস অব ইভ্যালি লাইফস্টাইল’ হিসেবে যুক্ত ছিলেন। তিনি ইভ্যালির শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেন গত ১৫ মে। ওই দিন তাহসানসহ ইভ্যালির একটি বিশেষ লাইভেও অংশ নেন তিনি। এর দুই মাস পর তিনি চুক্তি বাতিল করেন।

ইভ্যালির সঙ্গে তিনি নেই নিশ্চিত করে সে সময় মিথিলা জানিয়েছেন, ‘আমি যোগদানের পর দুই মাসের মধ্যে দেখি প্রতিষ্ঠানটিতে নানা জটিলতা চলছে। আগে তো এতো কিছু টের পাইনি। তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি সংশ্লিষ্ট কোনো খবরে আসতে। আমার আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত।’

আরও পড়ুন: যেসব জায়গায় পাওয়া যাবে ফাইভ-জি

মামলার বিষয়ে বক্তব্য দিয়েছেন অন্যতম আসামি গায়ক তাহসান খানও। যুক্তরাষ্ট্রের ডালাস থেকে তিনি বলেছেন, ‘যাদের নাম দেখে ইভ্যালিতে যুক্ত হয়েছিলাম, তাদের নাম বলতে পারব না। তাদের নাম বললে তো বাংলাদেশেই থাকতে পারব না। তারা অসম্ভব ক্ষমতাধর মানুষ।

“আমি একজন সংস্কৃতিকর্মী। আমার কোনো ক্ষমতা নেই। আমি বেশি কিছু বলতে পারব না। মামলা যেহেতু হয়েছে, এখন আমাকে আমার মতো আইনি লড়াই চালিয়ে যেতে হবে।”


সর্বশেষ সংবাদ