ট্রেনে কাটা পড়ে নিহত ৪ জনের স্বজনদের চাকরির আশ্বাস রেলমন্ত্রীর

দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলমন্ত্রী
দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলমন্ত্রী  © সংগৃহীত

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে মারা যাওয়া একই পরিবারের তিন শিশুর বাবা রেজওয়ান হোসেন ও যুবক শামীম হোসেনের স্ত্রী সুমাইয়া আক্তারকে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। এ সময় তিনি রেজওয়ানের কাছে ৫০ হাজার টাকা এবং শামীমের স্ত্রী সুমাইয়া আখতারের নিকট ২০ হাজার টাকা তুলে দেন

শনিবার (১১ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের মনসাপাড়া ওই দুর্ঘটনায় মৃতদের স্মরণে আয়োজিত এক শোকসভায় তিনি এ আশ্বাস দেন। এর আগে মনসাপাড়ার বউ বাজার পৌঁছে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন মন্ত্রী।

আরও পড়ুন: রাবিতে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

এ সময় রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেন, যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। তাদের ফিরিয়ে আনাও সম্ভব নয়। যারা স্বজন হারিয়েছেন, তাদের পরিবারের দুই সদস্যকে চাকরি দিতে আমি রেলের জিএমকে নির্দেশ দিয়েছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মুক্তারুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান প্রমুখ।

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ঘুর‌তে গিয়ে ট্রেনে কাটা পড়ল স্কুলছাত্রী

উল্লেখ্য, গত বুধবার (৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ওই গ্রামে অরক্ষিত রেলক্রসিংয়ের গেটের সামনে ব্রিজের ওপর ট্রেনে কাটা পড়ে তিন শিশুসহ এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ওই গ্রামের রেজওয়ানের তিন সন্তান শিমু আক্তার (১০), লিমা আক্তার (৮) ও মমিনুর রহমান (৩) এবং একই এলাকার শামীম হোসেন (৩০)।


সর্বশেষ সংবাদ