‘নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে গণ অধিকার পরিষদ’ 

পথসভায় শাকিল উজ্জামান
পথসভায় শাকিল উজ্জামান  © সংগৃহীত

আগামী জাতীয় সংসদ নির্বাচনে গণ অধিকার পরিষদ ৩০০ আসনেই প্রার্থী দেবে বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাকিল উজ্জামান। তিনি বলেছেন, গণ অধিকার পরিষদ একটি তারুণ্য ও গণমানুষের দল। সারা দেশে ও দেশের বাইরেও দলটির গণজোয়ার তৈরি হয়েছে। আমাদের প্রথম লক্ষ্য হলো, সারা দেশে সাংগঠনিকভাবে ঐক্য তৈরি করা। সে লক্ষ্যে আমাদের সবে সহযোগী অঙ্গসংগঠনকে আরো গতিশীল করার জন্য ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠনের কাজ করে যাচ্ছি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে টাঙ্গাইলের ভূঞাপুর বাসস্ট্যান্ডে গণ অধিকার পরিষদ উপজেলা শাখার উদ্যোগে বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে ট্রাক প্রতীকে সদ্য নিবন্ধনপ্রাপ্তিতে আনন্দ র‌্যালি ও পথসভায় তিনি এ কথা জানান।

শাকিল উজ্জামান বলেন, বিগত বিনা ভোটের নির্বাচনে আওয়ামী স্বৈরাচার সরকার ফ্যাসিবাদী কায়েম করেছিল। আমাদের সব পূর্ণতা থাকা সত্ত্বেও তাদের গোয়েন্দা সংস্থাদের রিপোর্টে গণ অধিকার পরিষদের নিবন্ধন দেয়নি। ছাত্র-জনতা এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটিয়েছে। জনগণের চাওয়ায় ট্রাক প্রতীকে নিবন্ধন পেয়েছি। গণ অধিকার পরিষদ এখন একটি নিবন্ধিত রাজনৈতিক দল।

আরও পড়ুন : আল্লাহর কাছে মাফ চান, মানুষের মাফ পাবেন না : আওয়ামী লীগ নেতাদের নুর

তিনি আরো বলেন, আমাদের ডাকসুর সাবেক ভিপি ও দলের সভাপতি নুরুল হকের নেতৃত্বে যে গণজোয়ার তৈরি হয়েছে যেখানে অন্যায়, অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজি, দখলদার ও বৈষম্য থাকবে সেখানে সবাইকে সঙ্গে নিয়ে গণ অধিকারের নেতৃত্বে প্রতিহত করা হবে। এছাড়া এই ছাত্র-জনতা ও তরুণদের নেতৃত্বে দুর্নীতি, লুটপাট ও দখলদারদের যেভাবে তাদের পতন ঘটিয়েছে আমরাও আগামীতে কোনো দুর্নীতিবাজ, দখলদারদের এমন কর্মকাণ্ডের আর কোনো সুযোগ দেব না।

সাংবাদিকদের নির্ভয়ে কলম চালানোর আহ্বান জানিয়ে শাকিল বলেন, যদি আগামীতে কোনো নব্য দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও দখলদারের চেষ্টা করে, তাহলে ফ্যাসিবাদী আওয়ামী লীগকে যেভাবে হটিয়েছি সেভাবে নব্য দখলদারকেও ছাত্র-জনতাকে সঙ্গে নিয়ে আমরা পতন ঘটাব। কেউ যদি দুর্নীতির চেষ্টা করে ও যারা এর সঙ্গে জড়িত আপনারা গণভবনের চিত্র মনে রাখবেন, কিভাবে আমরা ফ্যাসিবাদী স্বৈরাচারকে গণভবন থেকে সরিয়েছি।


সর্বশেষ সংবাদ