আন্দোলনে হামলার শিকার নেতাকর্মীদের তথ্য সংগ্রহ করছে আওয়ামী লীগ

আওয়ামী লীগ
আওয়ামী লীগ  © সংগৃহীত

ছাত্র-জনতার আন্দোলনে জুলাই-আগস্টে সহিংসতা, সরকারি স্থাপনা ও থানায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ভিডিও, ছবি ও সংবাদের লিংক কিংবা ফেসবুক–ইউটিউবের প্রতিবেদনসহ সব তথ্য ইমেইলে সংগ্রহ করছে আওয়ামী লীগ। শুক্রবার (৩০ আগস্ট) আওয়ামী লীগের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়ে এসব তথ্য ইমেইলে পাঠাতে দল ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও তৃণমূলের কর্মী-সমর্থকদের প্রতি আহ্বান জানানো হয়।

এতে বলা হয়, গত ১ আগস্ট থেকে (বা জুলাই মাসেও) এখন পর্যন্ত দেশের বিভিন্ন জেলা, উপজেলা, ইউনিয়ন এবং সিটি করপোরেশন ও পৌরসভার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের অফিস ভাংচুর-অগ্নিসংযোগ-লুটপাট, আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের হত্যা, তাদের বাড়িঘরে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাট এবং বিভিন্ন সরকারি স্থাপনা, থানায় হামলা-ভাংচুর এবং অগ্নিসংযোগের ভিডিও, ছবি, নিউজ লিংক কিংবা ফেসবুক–ইউটিউবে প্রতিবেদনের যত তথ্য আছে সব ই-মেইল করুন। ই-মেইল ঠিকানা: info@albd.org এবং webteam@albd.org।  

উল্লেখ্য, গত ৫ আগস্ট শেখ হাসিনার দেশ ছাড়ার পর দলটির পতন হলে সারা দেশে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা, ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটে। আওয়ামী লীগের হিসাবে এসব সহিংসতায় প্রাণ হারিয়েছেন দলের শতাধিক নেতাকর্মী।


সর্বশেষ সংবাদ