আমি ও আমার পরিবারকে নিয়ে ফেসবুকে অপপ্রচার চলছে: মাসরুফ হোসেন

মাসরুফ হোসেন ও তার বাবা মোশাররফ হোসেন
মাসরুফ হোসেন ও তার বাবা মোশাররফ হোসেন  © সংগৃহীত

একটি গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনের সূত্র ধরে আলোচিত পুলিশ কর্মকর্তা মাসরুফ হোসেন ও তার পরিবার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে অপপ্রচার চলছে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়টি আইনগত প্রক্রিয়ায় সমাধান করতে যাচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) ও নর্থ সাউথ ইউনিভার্সিটির খণ্ডকালীন এ শিক্ষক। আজ বুধবার দুপুরে ফেসবুকের এক স্ট্যাটাসে এ তথ্য জানান তিনি।

সাবেক বন সংরক্ষক মোশাররফ হোসেন ও তার স্ত্রীর বিরুদ্ধে অনুসন্ধানে নেমে ১১২ কোটি টাকার সম্পদের তথ্য পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সম্প্রতি “ফ্ল্যাট, জমিসহ সম্পদ ১১২ কোটি টাকার: আরেক ‘বনখেকো’ মোশাররফ” শীর্ষক এ শিরোনামে ওই প্রতিবেদনটি প্রকাশিত হয়। 

জানা গেছে, দুর্নীতিতে অভিযুক্ত বন কর্মকর্তা মোশাররফ সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচিত মুখ মাসরুফ হোসেনের বাবা। পুলিশের এ কর্মকর্তা ফেসবুকে চাকরি ও স্কলারশিপ ছাড়াও বিভিন্ন বই নিয়ে আলোচনা করেন। শিক্ষার্থীদের মাঝে তিনি বেশ পরিচিত। এদিকে তার বাবার এমন দুর্নীতির খবর গণমাধ্যমে প্রকাশিত হলে তুমুল সমালোচনায় পড়েন পুলিশের এ কর্মকর্তা।   

নেটিজেনরা বলছেন, কথাবার্তা শুনে মনে হয়েছিল মাসরুফ ভদ্র ফ্যামিলির সন্তান। মাঝেমধ্যে তাকে অন্যায়ের প্রতিবাদও করতে দেখি। এখন উনার মা-বাবার পাহাড়সম দুর্নীতি একজন পুলিশ সুপার হিসেবে কীভাবে দেখবেন?

পরবর্তীতে আজ এ বিষয়টি নিয়ে এক স্ট্যাটাস দেন মাসরুফ। সেখানে তিনি লিখেন, একটি স্বার্থান্বেষী মহল গত কিছুদিন যাবৎ আমাকে এবং আমার পরিবারকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তারা আমার নামে নানাবিধ বানোয়াট কনটেন্ট বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে। আমি একজন মুসলিম হওয়ার পরেও তারা আমার ব্যক্তিগত ধর্মবিশ্বাস নিয়েও আজেবাজে কথা বলছে।

তিনি আরও লিখেন, আমার এ বিষয়টি আমরা আইনগত প্রক্রিয়ায় সমাধান করতে যাচ্ছি। যারা আমার এবং আমার পরিবারের শুভাকাঙ্ক্ষী আছেন, আমাদের জন্য দোয়া করবেন।


সর্বশেষ সংবাদ