ভালো থেকো স্ট্যাটাসের পর নিজ শরীরে আগুন দিয়ে নারী চিকিৎসকের আত্মহত্যা

মৃত ডা. অপর্ণা বসাক
মৃত ডা. অপর্ণা বসাক  © সংগৃহীত

ফেসবুকে ভালো থেকো পোস্ট দিয়ে শরীরে আগুন লাগিয়ে ডা. অপর্ণা বসাক (২৭) নামে এক এমবিবিএস নারী চিকিৎসক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৫ জুন) সকালে ময়মনসিংহ নগরীর পণ্ডিতপাড়া এলাকার লাল দাস ভবনের নিচতলায় এই লোমহর্ষক ঘটনাটি ঘটে। 

ফেসবুক পোস্টে অপর্ণা বসাক তার প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর উদ্দেশ্যে লিখেছেন- ‘ভালো থেকো, আমি আর পারছি না। হয়ত আমিও সবার মতো হেরে গেলাম। তোমাকে মুক্তি দিয়ে গেলাম।’

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন এ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৯টার দিকে পরিবার থেকে ঘটনাটি আমাদের জানালে, আমরা রান্না ঘরের দরজা ভেঙে অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধার করি। মৃতের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বিকেলে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- প্রেমঘটিত কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। যাকে উদ্দেশ্য করে ফেসবুক পোস্ট দেওয়া হয়েছে, আমরা তার খোঁজ করছি। বিস্তারিত জেনে পরে জানানো হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারী চিকিৎসক জামালপুর জেলার সরিষাবাড়ী এলাকার বাসিন্দা। তবে বর্তমানে তিনি ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার একটি প্রাইভেট হাসপাতালে বিগত প্রায় এক বছর ধরে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। তবে এখন পর্যন্ত এ ঘটনায় সম্পৃক্ত প্রেমিক খন্দকার মাহাবুব এলাহীর কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ বিষয়ে প্রান্ত স্পেশালাইজড প্রাইভেট হাসপাতালের স্বত্বাধিকারী মশিউর আলম চন্দন বলেন, ওই নারী চিকিৎসক বিগত প্রায় এক বছর ধরে আমাদের হাসপাতালে মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। শুনেছি আজ ভোরে সে নগরীর পণ্ডিতপাড়া এলাকার বাসায় আত্মহত্যা করেছে। তবে কেন বা কি কারণে এই ঘটনা ঘটেছে, আমার জানা নেই।

 

সর্বশেষ সংবাদ