কোকাকোলার বিজ্ঞাপন নিয়ে যা বললেন ব্যাচেলর পয়েন্ট পরিচালক অমি

ইসরায়েল ফিলিস্তিনে গণহত্যা চালাচ্ছে। হত্যা করছে হাজার হাজার শিশুকে। কোকাকোলা কোম্পানি নানা সময় ইসরায়েলকে সমর্থন দিয়েছে অভিযোগ করে এ পণ্য বয়কট
ইসরায়েল ফিলিস্তিনে গণহত্যা চালাচ্ছে। হত্যা করছে হাজার হাজার শিশুকে। কোকাকোলা কোম্পানি নানা সময় ইসরায়েলকে সমর্থন দিয়েছে অভিযোগ করে এ পণ্য বয়কট  © সংগৃহীত

ইসরায়েল ফিলিস্তিনে গণহত্যা চালাচ্ছে। হত্যা করছে হাজার হাজার শিশুকে। কোকাকোলা কোম্পানি নানা সময় ইসরায়েলকে সমর্থন দিয়েছে অভিযোগ করে এ পণ্য বয়কট করছে বিভিন্ন মুসলিম দেশ। বাংলাদেশের একটা অংশও কোকাকোলা বয়কট করেছে। সম্প্রতি সেই বয়কট ইস্যুতে একটা বিজ্ঞাপন প্রচার করে কোম্পানিটি। এতে কোকাকোলা আরও সমালোচনার মুখে পড়ে। 

বিজ্ঞাপনে অংশ নেওয়া অভিনেতারা আলোচিত ব্যাচেলর পয়েন্ট নাটকের হওয়ায় নেটিজেনদের একটা অংশ ব্যাচেলর পয়েন্ট পরিচালক কাজল আরেফিন অমির সমালোচনা করে। এ ইস্যুতে পরিচালক তার ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়ে জানান, তিনি এ বিজ্ঞাপন তৈরি করেননি। 

সোমবার ( ১০ জুন) কাজল আরেফিন অমি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ স্ট্যাটাস দেন।      

আলোচিত এই বিজ্ঞাপনে মডেল হয়েছেন শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মাসহ আরও কয়েকজন। সোমবার সকাল থেকেই বিজ্ঞাপনটি নিয়ে তুমুল আলোচনা সমালোচনা হচ্ছে সামাজিক মাধ্যমে।  

যেহেতু বিজ্ঞাপনটি নিয়ে চর্চা হচ্ছে- স্বাভাবিকভাবেই এর নির্মাতা নিয়েও কথা হয়। বিজ্ঞাপনের মন্তব্য বাক্সে আলোচনা সমালোচনারত পাশাপাশি অনেকে জানতে চাইছে এই বিজ্ঞাপন নির্মাণ কে করেছেন। এমন প্রসঙ্গে- কাজল আরেফিন অমির নাম এলেও আদতে তা তিনি বানাননি। কারণ এই বিজ্ঞাপনের শিল্পীদের অমির নাটকেই দেখা যায়।  বিষয়টি অমি নিজেই ফেসবুকে স্পষ্ট করেছেন, এটা তার বানানো নয়। 

কাজল আরেফিন অমি ফেসবুকে লিখেছেন, আমি কখনো বিজ্ঞাপন বানাই নাই, আমি নাটক,ওয়েব ফিল্ম,ওয়েব সিরিজ নিয়েই কাজ করেছি,ভবিষ্যতে সিনেমা বানাবো। ধন্যবাদ।

এদিকে আসন্ন ঈদে কাজল আরেফিন অমির ফিমেল ৪ আসছে। যা প্রথমবার ওটিটি কন্টেন্ট হিসেবে প্রকাশ পাবে।         

 

সর্বশেষ সংবাদ