মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে লাশ হলেন ঢাবি ছাত্রী

ঢাকা বিশ্ববিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়ে মোটরসাইকেল ওড়না পেঁচিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রীর মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থীর নাম মালিহা (২০)। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টিবিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তাঁর বাবা মো. রাসেল বগুড়া শহরের খান্দার এলাকার বাসিন্দা।

মালিহার স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ৩০ এপ্রিল বগুড়া শহরের বাসা থেকে বেরিয়ে বন্ধুর মোটরসাইকেলে ফুলতলা সড়কের দিকে যাচ্ছিলেন মালিহা। পুরোনো সিও অফিসের সামনে পৌঁছার পর মোটরসাইকেলের পেছনের চাকার সঙ্গে ওড়না প্যাঁচ লেগে জড়িয়ে গেলে মালিহা ছিটকে পড়েন। এতে তাঁর মাথায় মারাত্মক আঘাত লাগে। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

অবস্থার অবনতি ঘটলে গত ৩ মে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মালিহাকে রাজধানীর আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার মালিহা মারা যান। 

বিষয়টি নিশ্চিত করে নিহত মালিহার স্বজন ববি দস্তগীর গণমাধ্যমকে বলেন, লাশ বগুড়ায় নেওয়ার পর শুক্রবার রাতেই দাফন করা হয়। 


সর্বশেষ সংবাদ