রেললাইনে বসে ফ্রি ফায়ারে মগ্ন, ট্রেনে কাটা পড়লেন কলেজছাত্র

  © সংগৃহীত

জয়পুরহাট বিশ্বাসপাড়া এলাকায় সেহরি খেয়ে রেল লাইনে বসে গেম খেলার সময় এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম  সৈয়দ জিহান (১৮)। শনিবার (৩০ মার্চ) সকালে এই দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান ওই ছাত্র।

জিহান শহরের ঠেঙ্গামারা কারিগরি শাখার দ্বিতীয় বর্ষের ছাত্র ও জয়পুরহাট পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বিশ্বাসপাড়া মহল্লার সৈয়দ সুজনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জিহান সেহরি খেয়ে শনিবার ভোর ৫টার দিকে জয়পুরহাট পৌর এলাকার বিশ্বাসপাড়া এলাকায় বাড়ির পাশে রেল লাইনে বসে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিলেন। সকাল ৬টার দিকে প্রতিবেশী এক নারী তাকে ও পাশে মোবাইল ফোনে গেম চলতে দেখেন। এ সময় ট্রেনের ধাক্কায় রেল লাইনের পাশে পড়ে যায় সে। 

ওই নারী চিৎকার দিয়ে স্থানীয়দের ডেকে নিয়ে গুরুতর অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বগুড়া থানা পুলিশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করবে।


সর্বশেষ সংবাদ