জানুয়ারিতে ফাইনাল খেলা হবে, ফাউল করলে লাল কার্ড: কাদের

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের  © ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জানুয়ারিতে ভোট। নভেম্বরে কোয়ার্টার ফাইনাল, ডিসেম্বরে সেমিফাইনাল, জানুয়ারিতে ফাইনাল খেলা হবে। খেলা হবে বিএনপির বিরুদ্ধে।

তিনি বলেন, খেলা হবে সারা বাংলায়, সারা ঢাকায়, সারা চট্টগ্রাম, বরিশালে, রাজশাহীতে, সিলেটে। ফাউল করলে লাল কার্ড। সোমবার (১০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর গাবতলী বাস টার্মিনালে শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে কাদের বলেন, মির্জা ফখরুল সাহেব নাকি ঢাকা অচল করে দেবেন। ঢাকায় এলে বিএনপিকে অচল করে দেওয়া হবে। ঢাকায় এলে তারা নিজেরাই অচল হয়ে যাবে।

আরও পড়ুন: নিরাপত্তা কর্মকর্তাকে হুমকি দিয়ে জাবি শিক্ষক বললেন 'খেলা হবে'

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বলেছেন ক্ষমতায় গেলে রূপপুর পারণমাণবিক কেন্দ্র বন্ধ করে দেবে।... যেই লাফাবে তার মাথায় ইউরেনিয়াম ঢেলে দেব। মাথায় ইউরেনিয়াম ঢেলে ঠাণ্ডা করে দেব।

বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘খেলা হবে। কবে হবে সেই তারিখ দেন। লাফালাফি, নাচানাচি, বাড়াবাড়ি বন্ধ করেন। ভালো হবে না। বেশি লাফালাফি করলে অবস্থা খারাপ হবে।’

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ।


সর্বশেষ সংবাদ