২৭ জুলাই বিএনপির মহাসমাবেশ, ‘তারুণ্যের জয়যাত্রা’ করবে যুবলীগ

  © লোগো

আগামী ২৭ ‍জুলাই সরকার পতনের এক দফা আন্দোলনের অংশ হিসেবে রাজধানীতে মহাসমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। গতকাল ২২ জুলাই বিএনপির তারুণ্যের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মহাসমাবেশের ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জ ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে একই দিনে রাজধানীতে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ করবে যুবলীগ। আগামীকাল ২৪ জুলাই তাদের এ কর্মসূচী হওয়ার কথা থাকলেও তারিখ পরিবর্তন করে ২৭ জুলাই নির্ধারণ করা হয়েছে।

যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, যুবলীগের ঢাকা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ ২৪ জুলাইয়ের পরিবর্তে ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই দিন বেলা ২টা থেকে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ-পশ্চিম গেটে ঢাকা বিভাগের আওতাভুক্ত ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, গাজীপুর ও নারায়ণগঞ্জ মহানগর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, গাজীপুর, ঢাকা  জেলা ও ময়মনসিংহ জেলার সমন্বয়ে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ হবে।

এতে আরও বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে দেশব্যাপী তারুণ্যের জয়যাত্রা সমাবেশের ধারাবাহিকতায় ২৪ জুলাইয়ের পরিবর্তে ২৭ জুলাই নির্ধারণ করা হয়েছে। সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট জেলাগুলোকে সমাবেশ সফল করার জন্য যাবতীয় প্রস্তুতি নিতে বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ