গলায় ওড়না পেঁচিয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

শিক্ষার্থীর আত্মহত্যা
শিক্ষার্থীর আত্মহত্যা  © প্রতিকী ছবি

নেত্রকোনা জেলার কলমাকান্দা সদর ইউনিয়নের রচনা আক্তার (১২) নামের এক কিশোরী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। তিনি স্থানীয় কলমাকান্দা বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিলেন।

মঙ্গলবার (৪ জুলাই) সকালের দিকে নিজ বসত ঘরে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে পুলিশ। রচনা আক্তার উপজেলার সদর ইউনিয়নের চিনাহালা গ্রামের মো. হাবিবুর রহমান ও খালেদা আক্তারের কন্যা।

নিহতের পরিবার জানিয়েছে, আমরা সকালের দিকে কেউ ঘরে ছিলাম না। আমরা মনে করেছি হয়তো সে ঘরের ভেতরেই আছে। অনেকক্ষণ তার কোন সাড়া শব্দ না পেয়ে ডাকতে থাকি, এ বাড়ি ও বাড়ি খোঁজাখুঁজি করে দুপুরের দিকে ঘরে ডুকে দেখি সে ধর্নার সাথে ওড়না পেঁচিয়ে ফাঁসে ঝুলে আছে, পরে আমাদের চিৎকার কান্নাকাটি শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন এবং সকলের পরামর্শে তাকে ফাঁস থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, আমরা আত্মহত্যার খবর পেয়েছি, মরদেহটি আজ বুধবার (৫ জুলাই) সকালে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করি এবং বিকালে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর  করা হয়েছে।ময়নাতদন্তের  রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 


সর্বশেষ সংবাদ