ঝড়ের সময় টিকটক ভিডিও বানাতে গিয়ে গুরুতর আহত দুই বন্ধু

শরীয়তপুর সদর হাসপাতাল
শরীয়তপুর সদর হাসপাতাল  © সংগৃহীত

শরীয়তপুরে কালবৈশাখী ঝড়ের সময় টিকটক ও রিল ভিডিও বানাতে গিয়ে নির্মাণাধীন ৬ তলা ভবনের ২ তলা থেকে পড়ে শাহীন পাহাড় ও সজীব খান নামে দুই বন্ধু গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে শরীয়তপুর শহরে এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন পালং মডেল থানা পুলিশ।

গুরুতর আহত শাহীন পাহাড়(২০) শরীয়তপুর পৌরসভার উত্তর বালুচরার নুর মোহাম্মদ পাহাড়ের ছেলে। সজীব খান (২০) একই এলাকার মজিবর খানের ছেলে। তাদের মাথার ভেতরে রক্তক্ষরণ হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ঝড় শুরু হওয়ার পর শরীয়তপুর শহরের আলমগীর বেপারীর নির্মাণাধীন ভবনে টিকটক ও রিল ভিডিও বানাতে যান শাহীন পাহাড় ও সজীব খান। ঝড়ের কারণে নির্মাণাধীন ভবনের ২ তলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন তারা। পর স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেছে।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমন কুমার পোদ্দার বলেন, শাহীন ও সজীব গুরুতর আহত হয়ে হাসপাতালে এসেছেন। ধারণা করছি তাদের মাথা না ফাটলেও ভেতরে রক্তক্ষরণ হচ্ছে। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পালং মডেল থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন  বলেন, ঝড়ের সঙ্গে টিকটক ভিডিও বানাতে গিয়ে ঝড়ের বাতাসে পড়ে গিয়ে শাহীন ও সাজিদ গুরুতর আহত হয়েছে। বিষয়টি দুঃখজনক।


সর্বশেষ সংবাদ