শনিবার ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী

শনিবার ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী
শনিবার ময়মনসিংহ যাচ্ছেন প্রধানমন্ত্রী  © ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ যাচ্ছেন কাল শনিবার। পাঁচ বছর পর চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নগরজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। ময়মনসিংহ বিভাগ ও সিটি করপোরেশনসহ নানা উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে ময়মনসিংহ সেজেছে নবরূপে।

তাকে স্বাগত জানাতে নগরীর প্রতিটি সড়ক ও মহাসড়কে তোরণ নির্মাণ করা হয়েছে। সবখানে শোভা পাচ্ছে ফেস্টুন, বিলবোর্ডে, পোস্টার-ব্যানার। বর্ণিল আলোকসজ্জা ও রংতুলির আঁচড়ে সজ্জিত হয়েছে নগরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ২ নভেম্বর সর্বশেষ ময়মনসিংহে এসেছিলেন এবং সার্কিট হাউজ মাঠে জনসভায় ভাষণ দিয়েছিলেন। 

এবারের সফরেও ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি। আওয়ামী লীগ নেতাদের দাবি-সমাবেশে ১০ লাখ মানুষ উপস্থিত হবে।

নেতাকর্মীরা বলছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এ সফরে দলের তৃণমূলের নেতাকর্মীরা আরও উজ্জীবিত হবে। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে ইতোমধ্যে একাধিক প্রস্তুতি সভা করেছে কেন্দ্রীয়, জেলা, মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলোর নেতারা। পাশাপাশি প্রচার-প্রচারণাও চালাচ্ছেন।

আরও পড়ুন: জাবির মুক্তমঞ্চে গাইবেন সাবিনা ইয়াসমিন

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম বলেন, সমাবেশের মঞ্চ তৈরি হচ্ছে নৌকার আদলে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। জনতার ঢল নামবে এবং ওইদিন উৎসবের নগরীতে পরিণত হবে।

বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু জানান, বিভাগ ঘোষণার পাশাপাশি ব্যাপক অবকাঠামোগত উন্নয়নে ময়মনসিংহকে বদলে দিয়েছেন প্রধানমন্ত্রী। তাই কৃতজ্ঞতা থেকেই সভানেত্রীকে স্বাগত জানাতে আমরা সর্বোচ্চটুকু করছি।


সর্বশেষ সংবাদ