টফি-তে বিশ্বকাপ ফাইনাল ম্যাচ দেখেছে ১.৫৫ কোটি দর্শক

টফি'র ১০০ কোটি ভিউয়ের মাইলফলক
টফি'র ১০০ কোটি ভিউয়ের মাইলফলক  © ফাইল ছবি

ফিফা বিশ্বকাপ কাতার ২০২২TM-এর  প্রায় ১০০ কোটি ভিউ নিয়ে, নতুন এক মাইলফলক অর্জন করেছে বাংলাদেশে এই টুর্নামেন্টের একমাত্র ডিজিটাল সম্প্রচারকারী প্লাটফর্ম টফি। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি দেখতে  প্রায় ১.৫৫ কোটি  দর্শক একত্রিত হয়েছিল টফিতে ,যা দেশের ডিজিটাল সার্ভিসেস প্ল্যাটফর্মের জন্য একটি রেকর্ড। 

সোমবার (১৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ১৮ নভেম্বর ২০২২ তারিখে টুর্নামেন্টটি শুরু হওয়ার পর থেকে ফাইনাল পর্যন্ত, প্রতিটি ম্যাচ উপভোগ করতে দেশের ফুটবল ভক্তরা টফিকে বেছে নিয়েছে। বাংলাদেশে প্রথমবারের মতো লক্ষ লক্ষ দর্শক এই ফুটবলের আসর দেখার জন্য একটি ডিজিটাল প্ল্যাটফর্ম বেছে নিয়েছে, যা আগে সম্প্রচার করা হতো শুধু টিভিতে। 

আরও পড়ুন: ভুয়া তথ্য দিলে স্কুলে শিক্ষার্থী ভর্তি নয়

বাংলালিংক ফিফা বিশ্বকাপ কাতার ২০২২TM এর একমাত্র লাইসেন্সপ্রাপ্ত মোবাইল সম্প্রচারকারীর স্বত্ব গ্রহণ করে। বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের অ্যাপ টফি দেশের প্রথম ডিজিটাল প্ল্যাটফর্ম হিসাবে এই মেগা  ইভেন্টটি লাইভ স্ট্রিম করেছে, যাতে ফুটবল ভক্তরা যেকোনো নেটওয়ার্ক থেকে বিশ্বকাপের সব ম্যাচ টফি-তে উপভোগ করেছে। এছাড়া বড় পর্দায় বিশ্বকাপ নিয়ে আসতে, ও দর্শকদের আরও স্বাচ্ছন্দ্যের সাথে খেলা দেখার অভিজ্ঞতা দিতে ভিশন, ওয়ালটন এবং র‌্যাংগস এর  মতো শীর্ষস্থানীয় স্মার্ট টিভি ব্র্যান্ডগুলির সাথে চুক্তিবদ্ধ হয় টফি।

বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক্র অস বলেন, ভবিষ্যৎমুখী একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা মানুষের খেলা দেখার ধরনে যে পরিবর্তন এসেছে, সেটিকে বিবেচনা করেছি। আমরা দর্শকদেরকে নিজেদের মতো করে খেলা উপভোগের সুযোগ দিয়েছি টফি-তে। দর্শকদের এই বিপুল সাড়া ডিজিটাল অপারেটর হিসাবে আমাদের অগ্রযাত্রার আরও একটি প্রতিফলন। 

টফি দর্শকদের ডিজিটাল বিনোদনের সেরা অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।


সর্বশেষ সংবাদ