৩০ হাজার মানুষ দিয়ে ঢাকা শহর দখল হয় না: তথ্যমন্ত্রী হাসান মাহমুদ

  © সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলছেনে, বিএনপি বলছে তারা ঢাকা শহর দখল করবে। যেখানে সমাবেশ করছে সেখানে ত্রিশ হাজার লোকের সংকুলান সম্ভব। ঢাকা শহরে দুই কোটি মানুষের বাস। এখন আপনারা মিলিয়ে নিন তারা কীভাবে ঢাকা শহর দখল করবে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমবেত হয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকারকে সহযোগিতা করার জন্য আওয়ামী লীগ পাড়া-মহল্লায়, ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক পাহারায় রয়েছে। সরকারি দল হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে সরকারকে সহযোগিতা করা। যাতে দেশে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।

হাছান মাহমুদ বলেন, আমাদের নেত্রী আমাদের নির্দেশ দিয়েছেন যে সতর্ক পাহারায় থাকার জন্য। যাতে দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে সরকারের সহযোগিতা হয়। সেই নির্দেশ মেনে আমরা ঢাকা শহরের ওয়ার্ডে ওয়ার্ডে, পাড়া-মহল্লায় সতর্ক পাহারায় আছি।

এ সময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচ এম খায়রুজ্জামান লিটন, কামরুল ইসলাম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বঙ্গবন্ধু এভিনিউয়ে এই নেতাকর্মীদের জন্য দুপুরে খিচুড়ির ব্যবস্থা করা হয়েছে।


সর্বশেষ সংবাদ