অনুমতি মিলতেই বিএনপি নেতাকর্মীদের গোলাপবাগ মাঠে ভিড়

  © সংগৃহীত

রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে ঢাকা বিভাগীয় গণসমাবেশ করার জন্য পুলিশের অনুমতি পেয়েছে বিএনপি। অনুমতি পাওয়ার পরপরই সেখানে জড়ো হতে শুরু করেছেন বিএনপির নেতাকর্মীরা।

আজ শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে গোলাপবাগ মাঠে হাজারখানেক নেতাকর্মীকে দেখা গেছে। এসময় তাদেরকে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা সেখানে আসছেন।

সমাবেশস্থলে আসা একাধিক নেতাকর্মী জানান, তারা বেশিরভাগই ঢাকা বাইরের বিভিন্ন জেলা থেকে এসেছেন। গ্রেফতার এড়াতে দু-তিনজন করে আলাদা আলাদাভাবে এসেছেন। ঢাকায় এসেও তারা পৃথকভাবে নিজ নিজ উদ্যোগে থাকার ব্যবস্থা করেন। সমাবেশের অনুমতির খবর মিলতেই দ্রুত মাঠে চলে এসেছেন।

এদিকে, নেতাকর্মীদের স্লোগানে গোলাপবাগ মাঠে সমাবেশের আমেজ দেখা গেলেও এখনো মঞ্চ বানানোর কোনো কার্যক্রম চোখে পড়েনি। তবে বিএনপি নেতাকর্মীরা জানিয়েছেন, দ্রুতই মঞ্চ বানানোসহ সব ধরনের প্রস্তুতি শুরু হবে।

এর আগে দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠকে বসে বিএনপির একটি প্রতিনিধিদল। সেখানে গোলাপবাগে বিএনপিকে সমাবেশ করতে অনুমতি দেয় পুলিশ।

বৈঠক থেকে বেরিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, গোলাপবাগে গণসমাবেশ করতে আমরা অনুমতি পেয়েছি। শনিবার বেলা ১১টার দিকে এ সমাবেশ শুরু হবে।


সর্বশেষ সংবাদ