এসএসসি পরীক্ষা ভালো না হওয়ায় হতাশা, নামাজরত অবস্থায় মৃত্য

তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়
তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়  © ফাইল ছবি

লক্ষ্মীপুরের কমলনগরে নামাজরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে রিদমি আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। পরীক্ষা খারাপ হওয়ার হতাশা থেকেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চরফলকন মাতাব্বরহাট এলাকার গফুর উদ্দিন হাজি বাড়িতে এ ঘটনা ঘটে। 

রিদমি একই বাড়ির ব্যবসায়ী মোজাম্মেল হকের মেয়ে এবং উপজেলার তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের চলমান এসএসসি পরীক্ষার্থী ছিল।

পরিবার ও স্কুল শিক্ষকরা জানায়, বেলা ১১ টা থেকে এসএসসি পরীক্ষা শুরু হয়। তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীদের পরীক্ষার হল ছিল হাজিরহাট মিল্লাত একাডেমি। অন্যান্য সহপাঠির সঙ্গে রিদমিও বাংলা প্রথম বিষয়ে পরীক্ষায় বসে। নির্ধারিত সময়ের মধ্যে তার লেখা শেষ হয়নি। এরপর বাড়িতে গিয়ে রিদমি প্রচুর কান্না করে। পরীক্ষা খারাপ হওয়ায় সে খাবারও খায়নি। 

রিদমির চাচা ব্যবসায়ী আমজাদ হোসেন বলেন, পরীক্ষার হলে শেষ সময়ে তার লেখা শেষ হয়নি। এতে পরীক্ষককে উত্তরপত্র জমা দিতে হয়েছে। এ নিয়ে হতাশ হয়ে পড়ে রিদমি। বাড়িতে এসে অনেক কান্নাকাটি করেছে। দুপুরের খাবারও খায়নি। মাগরিবের নামাজরত অবস্থায় হঠাৎ দাঁড়ানো থেকে পড়ে যায়। পরে স্থানীয় গ্রাম্য চিকিৎসকের কাছে আনা হয়। চিকিৎসক এসে রিদমির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তোয়াহা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জায়েদ বিল্লাহ বলেন, রিদমি ভালো ছাত্রী ছিল। তার মৃত্যু বেদনাদায়ক। পরীক্ষার হতাশায় দুপুরে খাবারও খায়নি শুনেছি। শারিরীক দুর্বলতা ও পরীক্ষা নিয়ে হতাশার কারণে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ