বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত তরুণরাই পারবে উন্নত বাংলাদেশ গড়তে: আরেফিন সিদ্দিক

  © টিডিসি ছবি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস স্মরণে বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস (বিইউএইচএস) দোয়া ও আলোচনা সভার আয়োজন করে। গতকাল বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ইব্রাহিম মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি ও বিইউএইচএস ট্রাস্টি বোর্ডের সভাপতি জাতীয় অধ্যাপক এ কে আজাদ খান, ট্রেজারার অধ্যাপক শেখ মো. আখতার আহমদ ও বেসিক সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ডা. বেগম রোকেয়া।  

বিইউএইচএস-এর পাবলিক হেলথ অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. আনোয়ার হোসেন ও এলায়েড হেলথ সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. শারমীন পারভীন আলোচক হিসেবে এবং রিপ্রোডাকটিভ এন্ড চাইল্ড হেলথ বিভাগের প্রধান অধ্যাপক ডা. বেগম রওশন আরা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ডা. নাসরীন নাহার।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক আরেফিন সিদ্দিক বলেন বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশের অগ্রযাত্রাকে স্তব্ধ করার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করলেও মানুষের হৃদয়ে তিনি চির অমর হয়ে থাকবেন। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত তরুণ প্রজন্মই কেবল উন্নত বাংলাদেশ গড়ে তুলতে পারে। 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ