মেরিটাইমে হাল্ট প্রাইজের আয়োজনে অন-ক্যাম্পাস ইন্টারভিউ অনুষ্ঠিত

মেরিটাইমে হাল্ট প্রাইজের আয়োজনে অন-ক্যাম্পাস ইন্টারভিউ অনুষ্ঠিত
মেরিটাইমে হাল্ট প্রাইজের আয়োজনে অন-ক্যাম্পাস ইন্টারভিউ অনুষ্ঠিত  © সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে ৪র্থ বারের মতো হাল্ট প্রাইজের আয়োজন শুরু হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) আনুষ্ঠানিকতার শুরুর দিনে প্রথমবারের মতো সানজার শিপিং লাইন কর্তৃক অন-ক্যাম্পাস ইন্টারভিউ অনুষ্ঠিত হয়েছে। ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এ অন-ক্যাম্পাস ইন্টারভিউ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে ফ্যাকাল্টি অব মেরিটাইম গভর্ন্যান্স এন্ড পলিসির ডীন ও মেরিটাইম ইউনিভার্সিটি হাল্ট প্রাইজের প্রধান উপদেষ্টা কমোডর মামুনুর রশীদ টিএএস, পিএসসি, বিএন বলেন, ‘পড়াশোনার পাশাপাশি এই ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণকে আমি সবসময় উৎসাহিত করি। আর হাল্ট আন্তর্জাতিক প্রতিযোগিতা হিসেবে আমি আমাদের ছাত্র-ছাত্রীদের নিয়ে অত্যন্ত আশাবাদী। অবশ্যই তারা বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল করবে।’

আরও পড়ুন: বঙ্গবন্ধু মেরিটাইম ইউনিভার্সিটির ভর্তি আবেদন শেষ আজ

কমিটির প্রধান ক্যাম্পাস ডিরেক্টর খালিদ মাহমুদ বাপ্পি জানান, ‘আমার উদ্দেশ্য ছিল এবারের অন ক্যাম্পাস রাউন্ড বিগত সব বছরের চেয়ে আরো সুন্দর ভাবে আয়োজন করা। তবে এতটা সুন্দর হবে তা আমার জানা ছিল না। একাধিক স্পনসর ও এতগুলো কোম্পানিকে পার্টনার হিসেবে পেয়ে আমরা অনেক বেশি আনন্দিত।’

“সেলস এন্ড মার্কেটিং ইন্টার্ন” পদের জন্য “অন ক্যাম্পাস ইন্টারভিউ” প্রোগ্রামের ইন্টারভিউ বোর্ডে ছিলেন সানজার শিপিং লাইন লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর এডমিন) সাদিয়া শাহনাজ, সেলস এন্ড মার্কেটিং থেকে রাকিব আল হোসাইন এবং তানভীর হোসেন।

শিক্ষার্থীরা জানায়, যারা শিপিং ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়তে চায়, তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ ছিল। তারা এমন নতুন অভিজ্ঞতা গ্রহণ করতে পেরে উচ্ছ্বসিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সানজার শিপিং লাইন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আজহারুল হক, তিনি বাংলাদেশের শিপিং ইন্ডাস্ট্রি, শিপিং লাইন, সানজার শিপিং লাইন ও বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্য, সাবেক ক্যাম্পাস ডিরেক্টর রাকিব রহমান, অর্গানাইজিং কমিটির সদস্যসহ সাধারণ শিক্ষার্থীরা।

এ আয়োজনে মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে অনলাইন নিউজ পোর্টাল ‘দ্যা ডেইলি ক্যাম্পাস’।


সর্বশেষ সংবাদ