পেপার ম্যাগাজিনের কভারে রণবীরকে নিয়ে সমালোচনা ভক্তদের

রণবীর সিংহ
রণবীর সিংহ  © সংগৃহীত

রণবীর সিং-এর অতরঙ্গি পোশাক নিয়ে বিতর্ক তো হয়েই থাকে। তবে এবার সেই পোশাকই খুলে ফেললেন। সম্পূর্ণ নগ্ন হয়ে এলেন ক্যামেরার সমানে। গায়ে এককণা সুতোও রাখেননি। পেপার ম্যাগাজিনের কভারে এই ভাবেই দেখা দিলেন এই বলি তারকা। আপাতত তা নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল ছবি। বৃহস্পতিবার রাত থেকেই ভক্তদের হাতে তা ভাইরাল।

ফ্যাশন দুনিয়ায় পা রাখতেই বলিউডের সুপারস্টার রণবীর কাপুর হয়ে থাকেন ভাইরাল। প্রথম থেকেই তাঁর লুক ও পোশাক নিয়ে নিত্য নতুন পরীক্ষানিরীক্ষা ভক্তদের নজর কাড়ে। কখনও ব়্যাম্পে, কখনও আবার কোনও ফ্যাশন শো-এর স্টেজে কাঁপানো উপস্থাপনা। রণবীর ফ্যাশনকে বারে বারে এক অন্যমাত্রা দেওয়ার চেষ্টা করেছেন। বলিউডে পা রাখার পর থেকেই পর্দায় যেভাবে ঝড় তুলেছেন রণবীর, তাতে তাঁর প্রতি এমনই ধারনা এখন তৈরি হয়েছে ভক্তদের মনে।

সোশ্যাল মিডিয়ায় রণবীরের এই নিত্য নতুন সাজের বাহার যেমন এক শ্রেণীর চোখে প্রশংসিত হয়, তেমনই আবার অন্য আরেক শ্রেণীর চোখে সমালোচিতও হয়েছে। হয়েছেন ট্রলও। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এক একটি আউট ফিটের ছবি। রণবীরের বোল্ড লুকই তাঁকে বারে বারে খবরের শিরোনামে নিয়ে এসেছে। তবে এবার তিনি সমস্ত মাত্রা ছাড়িয়ে ভক্তদের চমকে দিলেন।

আরও পড়ুন: গণিত মানুষকে প্রতিবন্ধী করে তোলে: জাহ্নবী

পুরুষালি নগ্নতারও যে আলাদা সৌন্দর্য, জৌলুস আছে প্রমাণিত হলিউড-বলিউডে। মিলিন্দ সোমন একাধিকবার নগ্ন হয়েছেন। ছুটে বেড়িয়েছেন সমুদ্রের ধারে। তাই নিয়ে কম চর্চা হয়নি। সেই পথে কি হাঁটলেন রণবীরও? বলিউড বলছে, সম্ভবত তিনি হলিউড তারকা বার্ট রেনল্ডসের দ্বারা অনুপ্রাণিত। তাঁর মতো করেই কখনও হাত দিয়ে আড়াল করেছেন গোপনাঙ্গ। কখনও তাঁর নগ্ন দেহ উপুড় কাশ্মীরি গালিচায়।

এদিকে রণবীরের এই ফটো শুট প্রসঙ্গে প্রশ্ন তুলেছেন অভিনেত্রী ও কলকাতার সংসদ সদস্য মিমি। তিনি জানিয়েছেন, রণবীরের নগ্নতা নিয়ে এত প্রশংসা। কিন্তু যদি রণবীর একজন মহিলা হতেন, তাহলে কী হত। হয়তো তাঁর বাড়ি পুড়িয়ে দেওয়া হত কিংবা তাঁর ফাঁসির দাবি তোলা হত। মুখে সাম্যের কথা বললেও বাস্তবে যে তার অস্তিত্ব নেই, এমনটাই মনে করছেন মিমি।

রণবীরের দাবি, তাঁর আত্মার গায়েও তো কোনও পোশাক নেই। তাই নিয়ে কারও কোনও সমস্যা নেই। যত সমস্যা তিনি নগ্ন হলে? তার পরেই আরও ছবির মতোই বিস্ফোরক তারকা। তাই নগ্ন হতেও দ্বিধা নেই। সমস্যা অন্য লোকের। তাঁরা আমায় নগ্ন দেখতে রাজি নন। তাই আমিও সবার সামনে নিজেকে ঢেকেই রাখি। এভাবেই ক্যামেরার সামনে আসেন তিনি। এই ভঙ্গিতেই কথা বলেছেন নিজের পেশা, আগামি কাজ, জীবন, জীবনবোধ নিয়ে।


সর্বশেষ সংবাদ