এবার রানু মণ্ডলের সঙ্গে জুটি বাঁধলেন হিরো আলম

রানু মন্ডল ও হিরো আলমের গান রেকর্ডিং
রানু মন্ডল ও হিরো আলমের গান রেকর্ডিং  © সংগৃহীত

ওপার বাংলার আলোচিত গায়িকা রানু মন্ডল ও এপার বাংলার সমালোচিত গায়ক হিরো আলম এবার সিনেমার গানে একসঙ্গে জুটি বাঁধলেন।

শনিবার (৯ এপ্রিল) কলকাতার একটি স্টুডিওতে গানটিতে হিরো আলমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন রানু মন্ডল। ‘তুমি ছাড়া আমি’ শিরোনামে এই গানটির কথা ও সুর করেছেন এফ এ প্রীতম। সংগীত পরিচালনা করেছেন ওয়াহেদ শাহিন।

গতকালই (৯ এপ্রিল) দুই বাংলার শীর্ষ গণমাধ্যমগুলোতে ‘কাঁচা বাদাম’ খ্যাত কলকাতার ভূবন বাদ্যকরের সঙ্গে তার একটি দ্বৈত গান গাওয়ার খবর প্রকাশিত হয়।

আরও পড়ুন: অভিনেতা ও সাংসদ ফারুকের মৃত্যুর খবর সত্য নয়

সে রেশ কাটতে না কাটতেই এবার ওপার বাংলার আরেক ভাইরাল শিল্পী রানু মণ্ডলের সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। গানটির শিরোনাম ‘তুমি ছাড়া আমি’। হিরো আলমের নতুন সিনেমা ‘বউ জামাইয়ের লড়াই’-এ গানটি ব্যবহার করা হবে।

গানটি প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘রানু দিদি তো সত্যিকার অর্থে ভালো গায়িকা। তার কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশামিয়া এসেছেন, তাঁকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। তার সঙ্গে গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি কলকাতায় এসে দুটি গান করেছি, আশা করি গানগুলো শ্রোতাদের ভিন্ন বিনোদন দেবে।’

গানটি যৌথভাবের প্রযোজনা করেছে যাত্রাপালা এবং হিরো আলম অফিশিয়াল। এই গানের ভিডিও পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার (বাচ্ছা)।

সিনেমাটিতে হিরো আলমের সঙ্গে অভিনয় করবেন চিত্রনায়িকা মুনমুন। সিনেমাটি পরিচালনা করবেন বাবুল রেজা। এতে আরও অভিনয় করবেন গাঙ্গুয়া, নুসরাত, জারা জেরিন প্রমুখ।


সর্বশেষ সংবাদ