জেফারের কারণে সংসার ভেঙেছে রাফসানের, ধারণা নেটিজেনদের

এশা, রাফসান ও জেফার
এশা, রাফসান ও জেফার  © সংগৃহীত

টেলিভিশন তারকা রাফসান সাবাব মিডিয়ায় এখন আলোচনার কেন্দ্রবিন্দু। ‍দু’দিন আগে তার একটি ফেসবুক পোস্ট ঘিরে চলছে অনেক রকম চর্চা। চিকিৎসক সানিয়া এশার সঙ্গে বিয়ের তিন বছরের মাথায় দাম্পত্য জীবনের ইতি টেনেছেন রাফসান। বিবাহ বিচ্ছেদ ঘোষণার পর রীতিমতো তোপের মুখে পড়েছেন রাফসান। প্রতারক বলে কটাক্ষ করছেন অনেকে।

রাফসান একটি বেসরকারি টিভিতে উপস্থাপনা করে জনপ্রিয় হয়েছেন। তারকাদের নিয়ে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে রাফসান বেশ মজা করেই সঞ্চালনা করেন। প্রায় দেখা যায় সময় এবং ট্রেন্ড ধরে তারকারা মঞ্চে আসেন। আলোচনা হয় নানা আঙ্গিক ধরে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে রাফসান লেখেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হচ্ছে যে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি। বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল না কিন্তু অনেক চিন্তাভাবনার পরে দুজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। 

স্ট্যাটাসে রাফসান আরও লেখেন, আমাদের একসঙ্গে তিন বছরের পথ চলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।’ ‘আপনারা যদি এই বিষয়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করেন এবং আপনাদের শুভকামনায় রাখেন তাহলে কৃতজ্ঞ থাকব।’

এদিকে, বিবাহ বিচ্ছেদ ঘোষণার পর নেটমাধ্যমে রাফসানকে নিয়ে চলছে তুমুল নেতিবাচক চর্চা। অনলাইনে ভেসে বেড়াচ্ছে, গায়িকা জেফার রহমানের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে রাফসানের। এর জেরেই নাকি স্ত্রীর সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন তিনি!

f64f492f-3856-4854-8ca0-9206d208e832

রাফসানের স্ত্রীর বান্ধবী পরিচয় দিয়ে মেহজাবীন হক মাহি নামের এক তরুণী দাবি করেন, রাফসান বিয়ের পর থেকেই তার স্ত্রীর সঙ্গে প্রতারণা করে এসেছেন। সেই মন্তব্যের রেশ ধরে অনেকেই রাফসানের বিচ্ছেদের খবরের স্ট্যাটাসে তাকে নানাভাবে আক্রমণ করেন। যেসবের জবাবও দিতে দেখা গেছে এই উপস্থাপককে।

মোহাম্মদ সোলাইমান নামের একজন কমেন্ট করেছেন, গতকাল ডিভোর্স, আর আজকেই শো খুব চিল, মন খারাপ না হলেও একটু ভান তো করতে পারেন ভাই। এর জবাবে রাফসান লিখেছেন, এখন কি আমার কান্না করতে হবে লাইভে এসে?

e39c5073-284a-4af9-97f8-604f0b5a02ee

আহমেদ সালমান নামে একজন লেখেন, ওরে আমি ঠিক ১০ দিন আগে চিটাগাং রেডিসনে জেফারের সাথে ঘুরতে থাকতে এবং আরাম আয়েশে নিজ চোখে দেখে আসছি! তার ঠিক ১০ দিন পরেই ওর ডিভোর্স নিউজ সেটা আমি জাজ করবো না! তবে যার ডিভোর্স হইলো সেটা তো আর হুট করে না ঠিক তার ১০ দিন আগে রেডিসনে জেফারের সাথে আরাম আয়েশ ও করলো কেমনে? এই কমেন্ট করায় ও আমাকে ওর প্রোফাইল থেকে ব্লক মারছে! ভালো লাগতেছে ভেবে পশ্চিমা বিশ্বের মতো বাংলাদেশেও নিগ্রোদের ভালো ডিমান্ড !

কিছুদিন আগে রাফসানের একটি শোয়ে দেখা যায় অভিনেতা চঞ্চল চৌধুরী ও গায়িকা ও অভিনেত্রী জেফারকে। সেখানে রাফসান জেফারকে প্রশ্ন করেন, জেফার তুমি কয়টা প্রেম করেছ। এই প্রশ্নে জেফার বলেন, দুইটা। তবে প্রেম বিষয়ে রাফসান বলেন, প্রেমতো একদিনে চার, পাঁচটাও হতে পারে। 

আরও পড়ুন: আমি বিচ্ছেদ চাইনি, এটা মিউচুয়াল সিদ্ধান্তও ছিল না: এশা

এ কথা শুনে, জেফার আকাশ থেকে পড়ে। কী বলছে সে? কিন্তু রাফসান বোঝাতে চায়, প্রেম যেকোন সময় হতে পারে কিন্তু ভালোবাসা কিংবা বিয়ে হতে অনেকগুলো ফ্যাক্টর থাকতে হয়। চঞ্চল চৌধুরী সেই অনুষ্ঠানে তাদের আলোচনার বিষয়টি পরিষ্কার করে বলেন, ‘চোখে চোখে কিংবা মনে মনে অনেক সম্পর্ক থাকতে পারে। তবে সম্পর্কে দায়িত্ববোধ থাকতে হবে। তাই সম্পর্কের জায়গায় একজনের সঙ্গে থাকাটাই ভালো। তাহলে সেটি হেলদি হয়।’

২০২০ সালের অক্টোবরে চিকিৎসক সানিয়া এশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাফসান সাবাব। তিন বছর সংসারের পর চলতি মাসে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন এই জুটি। 

২০১৭ সালে রাফসান ‘টেন মিনিটস স্কুল শো’ এর মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন। এর পরে রাফসান লঞ্চ করেন ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো। সেটিও দর্শকপ্রিয় হয়। সবশেষে তিনি লঞ্চ করেন ইউটিউব শো ‘হোয়াট অ্যা শো’। শো টি এখন দেশের সর্বাধিক জনপ্রিয় ইউটিউব শো।


সর্বশেষ সংবাদ