তাসরিফের অসুখকে ‘অহংকারের পতন’ বললেন হিরো আলম

(বা দিক থেকে) সংগীতশিল্পী তাসরিফ খান ও ইউটিউবার হিরো আলম
(বা দিক থেকে) সংগীতশিল্পী তাসরিফ খান ও ইউটিউবার হিরো আলম  © সংগৃহীত

সম্প্রতি ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত হওয়া সংগীতশিল্পী তাসরিফ খানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন সময়ের আলোচিত ইউটিবার আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। তাসরিফের অসুস্থতাকে তার ‘অহংকারের পতন’ বলে মন্তব্য করেন হিরো আলম।

গতকাল শুক্রবার (১০ মার্চ) রাতে নিজের ফেসবুক একাউন্ট থেকে লাইভে এসে তাসরিফের ওপর ক্ষোভ ঝাড়েন তিনি। 

গত ৭ মার্চ ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত কুঁড়েঘর ব্যান্ড শিল্পী তাসরিফ খানের সুস্থতা কামনা করে দোয়া-প্রার্থনা ও ভালোবাসা প্রকাশ করেছেন অসংখ্য নেটিজেন। তবে এ বিষয়ে পুরোই বিপরীত অবস্থান নিলেন হিরো আলম।

আরও পড়ুন: আবাসিক এলাকায় বেড়েছে বহিরাগত তরুণ-তরুণীদের উৎপাত, জড়াচ্ছে অপকর্মে

ফেসবুক লাইভে হিরো আলম বলেন, আল্লাহপাক চাইলে মানুষকে পতন করতে পারে, এক মিনিটে, আপনারা সবাই জানেন। তারই একটা চাক্ষুস প্রমাণ তাসরিফ খান। সে কিন্তু খুব ভালো গান গায়, সিংগার। আল্লাহ্পাক তার কণ্ঠ ভালো দিয়েছে। আজকে তার মুখের অবস্থা কী করেছে, দেখেছেন? প্যারালাইসিসে মুখ বাঁকা হয়ে গেছে। এটা হলো অহঙ্কারের পতন।

তাসরিফের ওপর  ক্ষুব্ধ হওয়ার কারন জানিয়ে আলোচিত এই ইউটিউবার বলেন, কিছুদিন আগে চাঁদপুরে একটা প্রোগ্রামের কথা ছিল আমার। সেখানে আমি ছিলাম, তাসরিফ ছিল, আরও অনেকে ছিল। এই তাসরিফ যখন শুনেছে আমি ওই প্রোগ্রামে যাব, সে বলেছে— হিরো আলম ওখানে গেলে আমি প্রোগ্রামে যাব না। এই তাসরিফ কিন্তু একদিন এটা বলেছিল। আজকে তার অবস্থা দেখেছেন?

আরও পড়ুন:  প্রশাসনের অনীহায় ফের বন্ধ ডাকসুর দরজা

হিরো আলমকে অবজ্ঞাকারী তাসরিফের মতো সবাইকে ফেসবুক লাইভে ধিক্কার জানান হিরো আলম। তিনি বলেন, কিছু লোক বলেছে- হিরো আলম কীসের হিরো। আমি তাদেরকে ধিক্কার জানাই— আমি যদি কোনো ভালো কাজ করে থাকি আল্লাহর কাছে বলি তাদের প্যারালাইসিস দিয়ে দেও আল্লাহ।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৫ জানুয়ারি ‘কুঁড়েঘর’ ব্যান্ড দল গঠন করেন সংগীতশিল্পী তাসরিফ খান। তার ব্যান্ড থেকে প্রকাশিত অনেক গান ভক্ত-শ্রোতার মন জয় করেছে।


সর্বশেষ সংবাদ